বিনোদনসেরা খবর

কলকাতা থেকে মুম্বাই, এই কারণের জন্যই বলিউডে জোরকদমে কাজ করছেন বাংলার এই জনপ্রিয় তারকারা

টলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা অনেকদিন ধরেই বলিউডে দারুন কাজ করে চলেছেন। আর বলিউডে তাদের অভিনয় বেশ প্রশংসা পায়। কিন্তু বাংলার এই সেলেবদের মুম্বাই আনাগোনা নিয়ে সমালোচনা চলে প্রচুর। নিন্দুকেরা অনেক সময় অনেক রকম মন্তব্য করেন। নিন্দুকেরা বলেন যে বলিউড তাদের খরচ বাঁচানোর জন্য বাংলার অভিনেতাদের ডাকছে। আর সেই ডাকে সাড়া দিতে গিয়ে জনপ্রিয় হচ্ছে বাংলার এই তারকারা। সেখানে পারিশ্রমিক বেশি মেলে, তাই নাকি সেলেবরা সেইদিকে ছুটছেন।!

যীশু সেনগুপ্ত থেকে শুরু করে শাশ্বত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যা, রুক্মিণী মৈত্র, অনির্বাণ ভট্টাচার্য, টোটা রায়চৌধুরী, খরাজ মুখার্জি সহ বাংলার অনেক তারকারাই বলিউডে কাজ করেছেন। ইতিমধ্যেই পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের স্ত্রী চূর্ণি গঙ্গোপাধ্যায়ও কলকাতা ছেড়েছেন করণ জোহরের আগামী ছবি ‘রকি অওর রানি কি প্রেম কহানি’র জন্য। এই ছবিতে আবার রয়েছেন টোটা রায়চৌধুরী।

তাহলে এই প্রতিবেদনে জেনে নেওয়া যাক কারা কারা টলিউডের কাজের সাথে সমান তালে বলিউডেও তাল মিলিয়ে চলছেন।

যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta): এই তালিকায় প্রথমেই রয়েছে যার নাম তিনি হলেন যিশু সেনগুপ্ত। একটা দুটো নয় বহু হিন্দি ছবিতে তিনি অভিনয় করেছেন। এখনো সমানতালে কাজ করে চলেছেন বলিউডে। তার অভিনয়ও প্রশংসা পাচ্ছে বি টাউনে। ‘পিকু’, ‘মার্দানি’ ছবির পর ‘সড়ক ২’, ‘শকুন্তলা দেবী’, ‘অন্তিম’ সহ একাধিক ছবিতে কাজ করেছেন যিশু।

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee): এই অভিনেতা বহু বছর আগেই বলিউডে কাজ শুরু করেছিলেন। করণ জোহরের কাছ থেকে ছবির অফার পেয়ে তার স্ক্রিপ্ট পছন্দ না হওয়াতে সেই অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কাহানি, বুলবুল, ট্রাফিকসহ একাধিক ছবিতে অভিনয় করেছেন বাংলার এই জনপ্রিয় তারকা।

টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury): বলিউডের সদ্যই পা রেখেছেন টোটা রায়চৌধুরী। শ্রীময়ী ধারাবাহিক রোহিত সেনের চরিত্রের জন্যই তো তার জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। করণের আগামী ছবি ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’তে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করবেন টোটা রায়চৌধুরী।

স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee): বহুদিন আগে বলিউডের খাতাতে নিজের নাম লিখে ফেলেছেন স্বস্তিকা মুখার্জি। একাধিক হিন্দি সিনেমাতে তিনি অভিনয় করে ফেলেছেন। এর সাথে ওয়েবসিরিজ ও কাজ করেছেন স্বস্তিকা। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’তে তার অভিনয় প্রশংসা পেয়েছিল।

শ্বাশ্বত চ্যাটার্জি (Saswata Chatterjee): বলিউডের অতি পরিচিত মুখ তিনি। ‘কাহানি’, ‘জগ্গা জাসুস’ থেকে শুরু করে ‘দিল বেচারা’তেও অভিনয় করেছেন শ্বাশ্বত। আগামী দিনে আরও কিছু ছবিতে অভিনয় করতে পারেন বলেও শোনা যাচ্ছে।

 

Related Articles

Back to top button