বিনোদনসেরা খবর

আসছে জিতের নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’, টলিউডের এই তারকারা বাঁধবেন জুটি, রইল তালিকা

স্টার জলসার নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi’), যেখানে নিজের সিনেমার ডায়লগ দিয়েছিলেন অভিনেতা জিৎ। এই শো এর মূল বক্তব্য হলো “ভালবাসা ভালবাসে শুধুই তাকে, ভালবেসে ভালবাসায় বেঁধে যে রাখে”. এই শো-এর সঞ্চালনার দায়িত্বে থাকবেন জিৎ(Jeet)। এখানে টলিউডের তারকারাই জুটি হিসেবে উপস্থিত হবেন। আর এখানে এসে নিজেদের ভালোবাসার কাহিনী তারা তুলে ধরবেন।

তবে কোন কোন তারকাকে এই শোতে দেখা যেতে পারে। এই নিয়ে বহুদিন ধরে প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে। তবে এতদিনে সামান্য হলেও আভাস পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে, বাংলা টেলিভিশনের জনপ্রিয় কিছু তারকা দম্পতি এই শো-তে উপস্থিত থাকবেন। এই তালিকায় রয়েছেন জিতু কমল এবং তার স্ত্রী নবনীতা। আবার থাকবেন রাজা গোস্বামী ও তার স্ত্রী মধুবনী। অন্যদিকে রয়েছেন সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়। শুধু অভিনেতা-অভিনেত্রী নয়, উপস্থিত থাকতে চলেছেন রূপঙ্কর বাগচী ও তার স্ত্রী চৈতালি।

অন্তত সূত্রের খবর এতটাই বলছে। আবার ভুবন বাদ্যকর ও তার স্ত্রী যে উপস্থিত থাকবেন এটাই আগেই প্রোমোতে দেখানো হয়েছে। তেলেগু টেলিভিশনের শো থেকে অনুপ্রাণিত হয়েই বাংলায় ওই শো-এর ভাবনা তৈরি হয়েছে। আগামী ২৬ শে মার্চ থেকে স্টার জলসার পর্দায় দেখা যাবে ‘ইস্মার্ট জোড়ি’। এরপর প্রত্যেক শনি ও রবিবার রাত সাড়ে নটায় সম্প্রচারিত হবে জিতের এই নতুন শো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button