বিনোদনসেরা খবর

পারভিন ববির পাশের এই অভিনেত্রীকে চিনতে পারছেন? বলিউডের খ্যাতনামা অভিনেত্রী তিনি, রইল তাঁর পরিচয়

বলি ইন্ডাস্ট্রি আর সেখানকার বাসিন্দাদের নিয়ে আলোচনার শেষ নেই ভক্তমহলে। অনুরাগীরা বলিউড সিলেবাসের সবকিছু পুঙ্খানুপুঙ্খভাবে জানতে মরিয়া হয়ে ওঠেন। এমতাবস্থায় যখন তারকাদের পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসে তখন রীতিমত শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এরকমই একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ছবিতে পারভিন ববি সহ আরো এক অভিনেতা অভিনেত্রীকে দেখা যাচ্ছে। আর এই সাদাকালো এই ছবি প্রকাশ্যে আসতেই তুমুল উত্তেজনা সৃষ্টি হয়েছে নেটিজেনদের মধ্যে।

সাদা কালো এই ছবিতে দেখা যাচ্ছে বিখ্যাত কমেডিয়ান আসরানি বসে রয়েছেন দুই নামজাদা অভিনেত্রীর সাথে। আসরানের পাশে বসে রয়েছে পারভিন ববি আর অভিনেত্রীর অপর পাশে বসে রয়েছেন অভিনেত্রী অঞ্জু মহেন্দ্রু। দুই অভিনেত্রীর আঙুলের ফাঁকে ধরা রয়েছে সিগারেট।

ছবিটি দেখে যতটুকু বোঝা যাচ্ছে তাতে মনে হচ্ছে এটি কোনো পার্টির ছবি। এই ছবিটি দেখার পর পারভিন ববিকে সহজেই চেনা গেলেও অঞ্জু মহেন্দ্রুকে চিনতে পারছেননা অনেকেই। ছবিতে দুই অভিনেত্রীর অ্যাটিটিউড দেখে রীতিমত বিমোহিত হয়ে পড়েছে সবাই।

আপনিও যদি অঞ্জু মহেন্দ্রুকে না চেনেন, তবে আপনার অবগতির জন্য জানিয়ে রাখি যে এক সময় এই সুন্দরী অভিনেত্রীকে খুন করতে চেয়েছিলেন রাজেশ খান্না। অঞ্জু মহেন্দ্রু অনেক টিভি শো এবং চলচ্চিত্রে কাজ করেছেন। যদিও পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি। রাজেশ খান্নার সাথেও ৭ বছর ধরে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তবে কোনো ব্যক্তিগত কারণে দুই জনেই সম্পর্কে ইতি টানেন। প্রসঙ্গত এই মুহূর্তে ৭৬ বছরে পা দিলেন অঞ্জু।

Related Articles

Back to top button