খেলাভারতসেরা খবর

এই তিন কিংবদন্তি ক্রিকেটার অবসর নিতে চলেছেন আইপিএল ২০২২ এর মঞ্চে

বর্তমান ক্রিকেট বিশ্বের সবথেকে জনপ্রিয় টি-টোয়েন্টি ক্রিকেট লীগ হল আইপিএল। আইপিএলের জনপ্রিয়তা দিনের পর দিন বেড়েই চলেছে। এই মুহূর্তে সারা বিশ্বে এই নিয়ে আলোচনা হয়। আইপিএলের জনপ্রিয়তার ওপর ভিত্তি করে বিশ্বের বিভিন্ন দেশের তারকা ক্রিকেটাররা আইপিএলে অংশগ্রহণ করার জন্য মুখিয়ে থাকেন।

আইপিএলের মঞ্চে দুর্দান্ত পারফরম্যান্স করে অনেক তরুণ ক্রিকেটার একদিকে যেমন নিজেদের ক্রিকেট ক্যারিয়ার শুরু করেন আবার অনেক কিংবদন্তি ক্রিকেটার এই আইপিএলের মঞ্চেই ক্রিকেটকে বিদায় জানান।
আজ এমন তিন ক্রিকেটারের ব্যাপারে আলোচনা করা হবে যারা আইপিএল 2022 এর মঞ্চেই আইপিএলকে বিদায় জানাতে চলেছেন।

দীনেশ কার্তিক:- এই ভারতীয় ব্যাটসম্যান আইপিএলে বিভিন্ন সময় বিভিন্ন ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছেন। 2021 সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স দলের সদস্য ছিলেন দীনেশ কার্তিক। মনে করা হচ্ছে 2022 সালই হতে চলেছে দীনেশ কার্তিকের জন্য শেষ আইপিএল।

কেন রিচার্ডসন:- অস্ট্রেলিয়া জাতীয় দলের পাশাপাশি আইপিএলেও দীর্ঘদিন ধরে খেলছেন কেন রিচার্ডসন। তবে এবারই শেষ আইপিএল হতে চলেছে রিচার্ডসনের জন্য।

মহেন্দ্র সিং ধোনি:- দীর্ঘদিন ধরে আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করছেন ধোনি। ধোনির অধিনায়কত্বে চারবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। তবে এবার আইপিএলকে বিদায় জানাতে চলেছে ধোনি।

Related Articles

Back to top button