বিনোদনসেরা খবর

খিলাড়ি কুমার নয়, পৃথ্বীরাজ চৌহান চরিত্রে অক্ষয়ের চেয়ে বেশী মানানসই এই পাঁচ অভিনেতা!

পৌরাণিক কাহিনী অবলম্বন করে বলিউডে(Bollywood) বহু সিনেমা মুক্তি পেয়েছে। যার মধ্যে বেশকিছু সিনেমা বিরাট সফলতা লাভ করেছে। তবে এর মধ্যে আবার বেশ কিছু সিনেমা মুখ থুবড়ে পড়েছে। ‘পদ্মাবত’ সিনেমাতে শাহিদ কাপুর, ‘বাজিরাও মাস্তানি’ সিনেমাতে রণবীর সিং অসাধারণ অভিনয় করেছেন। এইসব ছবির নির্মাতারা সঠিক তারকা নির্বাচনের মাধ্যমে সিনেমার গ্রহণযোগ্যতা আরো বাড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের(Akshay Kumar) আসন্ন ছবি ‘পৃথ্বীরাজ'(Prithiviraj)। যেখানে পৃথ্বীরাজ চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তবে মনে করা হচ্ছে, এই সিনেমাতে পৃথ্বীরাজ চরিত্রে অন্য অভিনেতাকে আরও বেশি মানানসই লাগতো। ইতিমধ্যেই এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। যেখানে অক্ষয়ের পাশাপাশি এই ছবিতে রয়েছেন সঞ্জয় দত্ত, সোনু সুদ এবং মানসী চিল্লার। তবে ট্রেলার মুক্তির পর থেকে দর্শকেরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন।

অনেকেই বলেছেন পৃথ্বীরাজ চৌহানের মত শক্তিশালী চরিত্রে অক্ষয় কুমারের অভিনয় ঠিক মানাচ্ছে না। পৃথ্বীরাজ চৌহান চরিত্রে অক্ষয়ের বদলে এই পাঁচ তারকাকে বেশি মানানসই হতে পারতো বলে মনে করেছেন দর্শকেরা।

১) শাহিদ কাপুর(Shahid Kapoor)- ‘পদ্মাবত’ সিনেমাতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে ঐতিহাসিক কাহিনীতে অভিনয় করে জনপ্রিয়তা কুড়িয়েছিলেন এই অভিনেতা। তাই তাকে পৃথ্বিরাজ চরিত্রে অনেক মানানসই লাগবে বলে মনে করেছেন অনেকেই।

২) সুশান্ত সিং রাজপুত(Susant Singh Rajput)- এই অভিনেতার মৃত্যুর প্রায় দু’বছর হতে চলেছে। কিন্তু তাকে নিয়ে এখন আলোচনা চলে দর্শক মহলে। বিভিন্ন সিনেমাতে তার অসাধারণ অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। এই পৃথ্বীরাজ চরিত্রের তিনি বেশ মানানসই হতে পারতেন বলেও দর্শকদের ধারণা।

৩) ভিকি কৌশল(Vicky Kaushal)- ‘সঞ্জু’, ‘মান মারজিয়া’, ‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ এই সিনেমাগুলোতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সমালোচকদের সাথে অনুগামীদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার অসাধারণ ব্যক্তিত্ব পৃথ্বীরাজ চরিত্র ফুটিয়ে তোলার জন্য উপযুক্ত বলে মনে করছেন অনেকেই।

৪) বিদ্যুৎ জামাল(Vidyut Jammwal)- একশন সিনেমার ক্ষেত্রে তাঁর অসাধারণ অভিনয় জনসাধারণের কাছে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে। পৃথ্বীরাজ চরিত্রে তাকে মানাতো বলে মনে করেছেন সকলে।

৫) রণদীপ হুডা(Randeep Hooda)- বলিউডে নায়ক হিসেবে প্রতিষ্ঠিত না হতে পারলেও অসাধারণ অভিনেতা হিসেবে পরিচিত তিনি। প্রত্যেকটি সিনেমার মাধ্যমে তিনি তার অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন। পৃথ্বীরাজ চরিত্রে তাকে অনেক ভালো মানাতো বলে মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button