Papiya Paul

দীপিকা থেকে করিনা, এই ৭ বলিউড সুন্দরীর ‘নো প্যান্ট লুক’ দেখলে রাতের ঘুম উড়বে

নিউজশর্ট ডেস্কঃ ছোট জামাকাপড় পরা থেকে শুরু করে নগ্ন ফটোশুট করে বারংবার সাহসীকতার পরিচয় দিয়েছেন বলিউড অভিনেত্রীরা(Bollywood Actress)। বলিউড অভিনেত্রীরা যে নিজেরাই এক একটা ফ্যাশন আইকন তা নিয়ে কোন সন্দেহ নেই। এমতাবস্থায় ‘নো প্যান্ট'(No Pant) প্রবণতাকে যেন আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পণ করেছেন তারা। আজ এমনই কিছু তারকার ছবি দেখবো যাদের প্যান্ট পরাতে রয়েছে অনীহা।

   

ক্যাটরিনা কাইফ : ক্যাটরিনা কাইফ ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বলার কিছু নেই। শাড়ি হোক কি বিকিনি সবেতেই স্টানার তিনি। তেমনই নজর কেড়েছেন প্যান্ট ছাড়া এই নিয়ন রঙের টপটিতেও।

দীপিকা পাড়ুকোন : মেট গালা এবং কান ফিল্ম ফেস্টিভ্যালের নিয়মিত অতিথি তিনি। প্রায়শই নতুন নতুন অবতারে ক্যামেরা বন্দি হতে দেখা যায় দীপিকাকে। প্যান্ট ছাড়া ফুল শার্ট পরে এই ছবিটিও ব্যাপক সাড়া ফেলেছিল।

করিনা কাপুর খান : করিনার ফ্যাশন সেন্সর বরাবরই দূর্দান্ত। তিনি স্টাইলিশ আউটিংয়ের পোশাকের জন্য পরিচিত। নীচের এই ছবিটি দেখে কী মনে হয় আপনার?

জ্যাকলিন ফার্নান্ডেজ : অভিনয়ের চেয়ে তার ফ্যাশন স্টেটমেন্টই বেশি চর্চায় থাকে তা বলাই বাহুল্য। বলিউডের নতুন ফ্যাশন আইকন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া : কথা হচ্ছে বি টাউনের ফ্যাশনেবল ডিভাদের নিয়ে আর তাতে প্রিয়াঙ্কা চোপড়ার নাম থাকবেনা তাই কখনও হয়?

ঐশ্বর্য রায় বচ্চন : বিশ্বসুন্দরী সবেতেই লাস্যময়ী। যে কোনও পোশাক আত্মবিশ্বাসের সঙ্গে পরতে ভালোবাসেন ঐশ্বর্য। নীল নয়না সুন্দরীর ফ্যাশন বার বার মুগ্ধ করেছে ভক্তদের।

শিল্পা শেট্টি : ফিটনেস ফ্রিক এই নায়িকার ফ্যাশন সেন্স নিয়ে কম চর্চা হয়না। ৫০ এর কোঠায় এসেও রীতিমত যুবতী তিনি। তিনি খুব ভালো করেই জানেন কোন পোশাক কীভাবে ক্যারি করা উচিত।