বিনোদনসেরা খবর

শেষ হচ্ছে ‘দাদাগিরি সিজন ৯’, অন্তিম পর্বে থাকছেন বলিউডের এই জনপ্রিয় জুটি, প্রকাশ্যে শেষ শুটিংয়ের তারিখ!

বিনোদন জগতে একের পর এক নতুন ধারাবাহিক রিয়েলিটি শো যেমন আসছে, ঠিক তেমনি শেষ হয়ে যাচ্ছে পুরনো ধারাবাহিক ও রিয়েলিটি শো গুলো। আর দর্শকদের জন্য এবার ফের খারাপ খবর। বন্ধের মুখে জি বাংলার অন্যতম জনপ্রিয় ননফিকশন শো ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯'(Dadagiri)।

খুব শীঘ্রই এটি শেষ হয়ে যাবে আর যার জন্য চলছে অন্তিম পর্যায়ে প্রস্তুতি। এইবারও সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় অনেক জনপ্রিয়তা পেয়েছে এই শো। এই দাদাগিরির জায়গা আসতে চলেছে জি বাংলার আরেক জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’। তবে অন্তিম পর্যায়ে দর্শকদের জন্য থাকছে বিরাট চমক।

অন্তিম পর্বে দাদাগিরিতে আসতে চলেছেন অজয় দেবগন এবং কাজল। দাদাগিরি গ্র্যান্ড ফিনালেতে বলিউডের সুপারস্টার জুটি উপস্থিত থাকবেন। প্রথমবার বাংলা টেলিভিশনের পর্দায় একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, ফাইনাল পর্বে থাকবে বিরাট চমক। কিছুদিন আগেই দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছিলেন জাহ্নবী কাপুর। আর এই খবরে বেশ খুশি হয়েছেন দর্শকরা।

সকলেই অন্তিম পর্যায় চমক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আগামী ২০ মে দাদাগিরি সিজন ৯-এর ফাইনাল পর্বের শুটিং হবে। আর ঠিক এক সপ্তাহের মধ্যেই শেষ হয়ে যাবে দাদাগিরির এই সিজন। আর এবার দর্শকদের মনে বিনোদন জোগাতে জায়গা নেবে সারেগামাপা। তারপরে আবার ফিরে আসবেন সকলের প্রিয় দাদা দাদাগিরি সিজন ১০ নিয়ে। অর্থাৎ দর্শকদের বিনোদনের দিক থেকে কোনো খামতি রাখে না চ্যানেলের নির্মাতারা।

Related Articles

Back to top button