বিনোদনসেরা খবর

‘বিস্ট’ থেকে ‘দ্য কাশ্মীর ফাইলস’, এই সপ্তাহে OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ৪ সুপারহিট সিনেমা

করোনা মহামারীর সময় যখন দেশে লকডাউন চলছে তখন ওটিটি(OTT) প্লাটফর্ম মানুষকে বিনোদন জোগাতে বিরাট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এরপর থেকেই ওটিটিতে ছবি দেখার ক্ষেত্রে দর্শকদের উন্মাদনা বেড়ে গিয়েছে। এখন প্রত্যেক সপ্তাহে এই বিভিন্ন ওটিটি প্লাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ এবং সিনেমা মুক্তি পাচ্ছে। চলতি মাসেই ওটিটি প্লাটফর্মে বেশকিছু সিনেমা, ওয়েবসিরিজ মুক্তি পেয়েছে। যার মধ্যে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files)। চলুন তাহলে দেখে নেওয়া যাক চলতি মাসে কোন কোন ছবি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে।

১) বিস্ট(Beast) – দক্ষিণের সুপারস্টার থালাপ্যাথি বিজয়ের ছবি ‘বিস্ট’ নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ১১ মে। ইতিমধ্যেই বহু মানুষ এই ছবি দেখে ফেলেছেন। ১৩ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিটি বক্সঅফিসে সেভাবে সাফল্য পায়নি। কিন্তু ওটিটিতে বেশ ভালোই ভিউজ পেয়েছে বলে জানা গিয়েছে। আপনি দেখে না থাকলে এই উইকেন্ডেই দেখে নিতে পারেন এই সিনেমা।

২) দ্য কাশ্মীর ফাইলস(The Kashmir Files): পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’বিরাট সফলতা অর্জন করেছে। এই ছবির বক্স অফিস কালেকশন প্রায় ২৫০ কোটি টাকার উপরে। এই ছবিটি ১৩ মে OTT প্ল্যাটফর্ম Zee5-এ মুক্তি পেয়েছে।

৩) আধা ইশক(Aadha Ishq): এই সপ্তাহে রোমান্টিক ওয়েব সিরিজ ‘আধা ইশক’ও ভক্তদের বিনোদন দেওয়ার জন্য প্রস্তুত হয়েছে। আমানা শরীফ, গৌরব অরোরা অভিনীত এই ওয়েবসিরিজ ১২ মে VOOT-এ মুক্তি পেয়েছে।

৪) মডার্ন লাভ মুম্বাই(Modern Love Mumbai): ১৩ মে OTT প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজে মুক্তি পেয়েছে। দর্শকদের মনে বিনোদন জোগাতে সক্ষম হয়েছে এই সিনেমা।

Related Articles

Back to top button