বিনোদনসেরা খবর

শুরুতেই রেকর্ড করল ‘আলতা ফড়িং’, ‘মিঠাই’কে টক্কর দিতে উঠেপড়ে লেগেছে ষ্টার জলসা, রইল এই সপ্তাহের টিআরপি চমক

যখনই টিআরপি তালিকা বেরিয়েছে তখনই বাংলার সেরার সেরা হয়েছে জি বাংলার ‘মিঠাই, বলতে গেলে এক প্রকার রাজত্ব করেছে গত বছরে। শুরু থেকেই প্রথম স্থান পেয়েছে এই মিঠাই। ২০২১ সালের শেষ সপ্তাহ পর্যন্ত মিঠাইয়ের জনপ্রিয়তা আর কেউ কেড়ে নিতে পারেনি। আর এবার এই মিঠাইকে টক্কর দিতে উঠে পড়ে লেগেছে স্টার জলসার ধারাবাহিকগুলি। তাইতো একের পর এক ধারাবাহিকে টুইস্ট আনতে চলেছেন নির্মাতারা। আর এর ফলেই চিন্তায় পড়েছেন মিঠাই ভক্তরা।

সমস্ত পুরোনো সিরিয়ালকে বিদায় জানিয়ে নতুন কাহিনীতে মন মজেছে দর্শকদের। নতুন বছরের শুরুতেই আলতা ফড়িং, গাঁটছড়ার মত ধারাবাহিক শুরু করেছে স্টার জলসা। শুরু থেকেই ভালো পারফর্ম করছে এই সিরিয়ালগুলো। প্রকাশিত হয়েছে এই সপ্তাহের টিআরপি তালিকা যেখানে রীতিমতো চমকে দিয়েছে অনেক কিছুই। না, এখনো মিঠাইকে কেউ টক্কর দিতে পারেনি। এই সপ্তাহতেও প্রথম স্থান ধরে রেখেছে মিঠাই। প্রাপ্ত নম্বর ১০.২।

অন্যদিকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে’উমা’, নম্বর পেয়েছে ৯.৩। নতুন সিরিয়াল ‘আলতা ফড়িং’ প্রথম সপ্তাহেই তৃতীয় স্থান পেয়েছে, আর প্রাপ্ত নম্বর ৯.২। এরপরে রয়েছে খুকুমণি হোম ডেলিভারি, নম্বর পেয়েছে ৮.৬। বোঝাই যাচ্ছে, ধীরে ধীরে মিঠাইকে টক্কর দেওয়ার জন্যই এগিয়ে আসছে স্টার জলসার সিরিয়ালগুলো। তাহলে এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা।

মিঠাই- ১০.২ (প্রথম)

উমা- ৯.৩ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.২ (তৃতীয়)

কুমণি হোম ডেলিভারি- ৮.৬

ধুলোকণা- ৮.২

মন ফাগুন, গাঁটছড়া- ৮.১

আয় তবে সহচরী- ৮.১

পিলু- ৭.৮

অপরাজিতা অপু- ৭.৭

যমুনা ঢাকি, সর্বজয়া- ৭.৩

Related Articles

Back to top button