বিনোদনসেরা খবর

‘বেশি স্টাইল মারলে মা বকবে’, নববর্ষের পোস্টে অভিনব শুভেচ্ছা ‘উচ্ছেবাবু’ ওরফে আদৃত রায়ের

বাংলা টেলিভিশন জগতের সবচেয়ে হার্টথ্রব নায়ক বলতে একজনের কথা মাথায় আসে তিনি হলেন আদৃত রয় (Adrit Roy)। জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai)  ধারাবাহিকে উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করে তিনি ফের একবার মন জয় করে নিয়েছে দর্শকদের। এই ধারাবাহিকের পর তার জনপ্রিয়তা বহুগুণ বেড়ে গিয়েছে।

এই অভিনেতা কিন্তু সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন। তার নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইল নেই। তাই ফেসবুকেই তিনি মাঝেমধ্যে ছবি পোস্ট করে থাকেন। এদিন বাংলা নববর্ষের প্রথম দিন তিনি তার ফ্যানেদের পহেলা বৈশাখের অভিনব শুভেচ্ছা জানিয়েছেন।

এদিন তার পরনে ছিল আকাশী রঙের শার্ট, সঙ্গে ব্লু প্যান্ট আর পায়ে ছিল স্নিকার্স। ব্যাকগ্রাউন্ড দেখে বোঝা যাচ্ছে স্টুডিও পাড়া থেকে এই ছবি পোস্ট করেছেন। এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন,’বেশি স্টাইল মারলে মা বকবে! শুভ নববর্ষ! বড়দের প্রণাম আর ছোটোদের ভালোবাসা’।

এই মুহূর্তে মিঠাইয়ের গল্পে বড়োসড়ো চমক আসতে চলেছে। পরিবারের ভিলেনকে ধরতে গিয়ে বিরাট পথ দুর্ঘটনার সম্মুখীন হবেন সিড। যেখানে তার বাঁচা-মরা নিয়ে প্রশ্ন উঠবে। তবে সিদ্ধার্থ আবার ফিরে আসবে। মিঠাইয়ের প্রোমোতে দেখানো হয়েছে, অদূর ভবিষ্যতে রকস্টার হয়ে কামব্যাক করবে সিদ্ধার্থ। আর কি কি ঘটবে সেগুলি জানার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের। আর পরবর্তী এপিসোডগুলিও নজর রাখতে হবে।

Related Articles

Back to top button