বিনোদনসেরা খবর

‘জিৎ সবাই হতে পারে কিন্তু দেব একটাই’, টলিউড সুপারস্টারকে কটাক্ষ করে‌ মন্তব্য দেবের

বয়কট ঝড়ের মুখে পড়ে ইতিমধ্যেই মুখ থুবড়ে পড়েছে রাজ চক্রবর্তীর ছবি ‘ধর্মযুদ্ধ’। এই ঝড়ে বলিউড তো জেরবার বটেই, তারসাথে টলিউডেরও নাজেহাল অবস্থা। এমতাবস্থায় ‘কাছের মানুষ’ নিয়ে বেশ ভালোই আতঙ্কে রয়েছে দেব। কারণ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে দেব-প্রসেনজিৎ চট্ট্যোপাধ্যায় অভিনীত ছবি কাছের মানুষ।

এখন বাঙালিকে হলমুখি করার জন্য কোনো কসরতই বাকি রাখছেন না দেব এবং প্রসেনজিৎ। সম্পূর্ণ ভিন্ন ধারার প্রচারে নেমেছে দুজন। বিভিন্ন শো, অনুষ্ঠানে যাওয়ার বদলে স্ট্যান্ড আপ কমেডির মঞ্চে গিয়ে হাজির দুজন। এইদিন নিজেকে নিয়েই বেশ খিল্লিতে মেতেছিলেন প্রসেনজিৎ।

এই যেমন দেব, সে নাকি আবার কাউকে না বলতে পারেনা। এইদিন সে নিয়ে কম খিল্লি করেনি বুম্বাদা। আবার পরক্ষণেই দেবও শুরু করে দিলো। তিনি বলেন, “এই যে সৃজিত মুখোপাধ্যায়, তুমি তো চিনবে বুম্বাদা, তোমার খুব কাছের মানুষ, ফোন করে বলল তোর জন্য একটা স্ক্রিপ্ট লিখেছি, কিন্তু ডায়লগ নেই। না করতে পারলাম না। দিদি যখন ফোন করে বলল, দেব তোমাকে এমপি হতে হবে। আমি….”।

আসলে তার উচ্চারণ আর বাচনভঙ্গি নিয়ে হামেশাই ট্রোল করে থাকে ট্রোলাররা। মিমও কম হয়না তাকে নিয়ে। এই প্রসঙ্গেই আবার বলে ওঠেন, “আমার কথা বুঝতে অসুবিধা হচ্ছে না তো?” এরপরই আবার প্রসেনজিৎকে উদ্দেশ্য করে বলে ওঠেন, “জানো বুম্বাদা আমাকে নিয়ে একটা সার্ভে করা হয়েছিল, তাতে বলা হয় আমার কথা অর্ধেক কথা বোঝা যায় বলে লোকে অর্ধেক সিনেমা দেখে হল থেকে বেরিয়ে আসে। এত পরিশ্রম করার পর এত কিছু শুনতে হয়, তখন কষ্ট হয়। তবে এখন মেনে নিয়েছি। যে যত সফল তাকে নিয়ে তত ট্রোল হবেই।”

তবে ট্রোলিং-এর জবাব যে তিনি নিজস্ব ভাষায় দিয়েই দেন তা তার কাজ দেখলেই বোঝা যায়। এই প্রসঙ্গে দেব বলেন, “এই যে ধরুন আমি ১৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি, বলেছি কাউকে? বাংলার বক্স অফিসে সবচেয়ে বড় হিট অ্যামাজন, বলেছি কাউকে? প্রযোজক হিসেবে একটার পর একটা হিট দিয়েছি, বলেছি কাউকে? একটা সাক্ষাৎকার দেখিয়ে দাও।”

এমনকি তার আর জিৎ-এর মধ্যে সবসময় যে তুলনা টানা হয় সেটা নিয়েও এইদিন মুখ খোলেন তিনি। দেবের কথায় দীর্ঘদিন টেনে কাজ করলে জিৎ-এর রেকর্ড যে কেউ বানাতে পারে। কিন্তু দেব একটাই। এখানেই শেষ নয়, তার মতো আরেকজনকে দেখিয়ে দিতে পারলে ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়ার চ্যালেঞ্জ নেন তিনি। প্রসঙ্গত, এর আগে দেব আর প্রসেনজিৎ-কে একসাথে দেখা গেছিলো জুলফিকার ছবিতে। তারপর আবারো ‘কাছের মানুষ’ ছবির হাত ধরে পর্দায় ফিরছেন দুই তারকা।

Related Articles

Back to top button