Papiya Paul

দীর্ঘদিনের অভিনয় কেরিয়ার, কত সম্পত্তির মালিক জিৎ? ছবির পারিশ্রমিক কত নেন অভিনেতা জানেন?

গ্ল্যামার জগত মানেই আলোর ঝলকানি আর তার মাঝে তারকাদের ইতিউতি। বিশেষ করে কোন তারকা কতটা ধনী, তা নিয়ে তো কৌতুহলের অন্ত নেই। এই বিষয়টা নিয়ে ভক্তদের আগ্রহ সবসময় তুঙ্গেই থাকে। তাই তো আজকের প্রতিবেদনে এনেছি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ এবং দেব-র মোট সম্পত্তির খতিয়ান।

হলিউড বা বলিউডের তারকাদের সম্পত্তির (Net Worth) সম্পর্কে প্রায় সকলেরই জানা। তবে টলিউড তারকাদের (Tollywood Hero) বাড়ি, গাড়ির বহরও কিছু কম নয়‌। আর এই বিভাগে সবাইকে পেছনে ফেলে এগিয়ে রয়েছেন জিৎ (Jeet), দেব (Dev), ও প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। তাহলে চলুন জেনে নিই তাদের সম্পত্তির পরিমাণ এবং প্রতিটি ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নেন তারা।

 

জিৎ (Jeet) : সদ্যই মুক্তি পেয়েছে জিৎ-র প্যান ইন্ডিয়া ছবি ‘চেঙ্গিজ’। ছবিটি বাংলার পাশাপাশি অন্য ভাষাতেও মুক্তি পেয়েছে এবং ভালোই ব্যবসা করছে। প্রসঙ্গত উল্লেখ্য, একটি ছবি করার জন্য ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন তিনি। এই মুহূর্তে তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪০ কোটি টাকা।

দেব (Dev) : মেদিনীপুর থেকে টালিগঞ্জের রাস্তাটা খুব একটা সহজ ছিলনা। তার অভিনয় থেকে শুরু করে উচ্চারণ সবকিছু নিয়েই কটাক্ষ শুনতে হয়েছে তাকে। মিডিয়ার রিপোর্ট অনুযায়ী তিনি এখন প্রায় ৯৭ কোটি টাকার সম্পত্তির মালিক। একটি ছবির জন্য ১ থেকে ২ কোটি টাকা চার্জ করেন দেব।

প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) : বিগত কয়েক দশক ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে গেছেন এই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, এইমুহুর্তে অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪২০ কোটির মত। একটি ছবিতে অভিনয় করার জন্য তিনি প্রায় ৮৫ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

যদিও এই তথ্যের সত্যতা কতটা তা যাচাই করেনি নিউজশর্ট।