টলিউড,বিনোদন,ধারাবাহিক,এই পথ যদি না শেষ হয়,অন্বেষা হাজরা,বোল্ড ছবি,ট্রোলিং,Tollywood,Entertainment,Mega Serial,Ei Path Jodi Na Ses Hoy,Anwesha Hazra,Bold Picture,Trolling

Moumita

আনফলো করার হুমকি, স্পোর্টস ব্রা পরে খোলামেলা ছবি দিয়ে তীব্র কটাক্ষের শিকার অভিনেত্রী অন্বেষা, রইলো ছবি

খুব অল্প সময় হলো ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মূখ্য অভিনেত্রী অন্বেষা হাজরা। ধারাবাহিকের ঊর্মি-সাত্যকির জুটি ব্যাপক জনপ্রিয় দর্শকমহলে। প্রায়শই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে অন্বেষা-ঋত্বিক অর্থাৎ ঊর্মি-সাত্যকির অনস্ক্রিন কেমিস্ট্রি। সম্প্রতি এই ধারাবাহিকের দৌলতে ফরমান ফলোয়িংও তরতর করে বাড়ছে অন্বেষার। তিনি যাই পোস্ট করেন সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আর এরকমই এক পোস্টকে ঘিরে নেটপাড়ায় শুরু হয়েছে গুঞ্জন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্পোর্টস ব্রা আর ট্রাউজার্স পরে মিরর সেলফি পোস্ট করেছেন অন্বেষা। একাধারে যেমন অনুরাগীদের প্রশংসা পাচ্ছেন অপরদিকে তার উপর বেজায় চটেছে একাংশ। অন্বেষার এরকম খোলামেলা পোশাক তারা পছন্দ করছেননা একেবারেই। সচরাচর শাড়ি আর চুড়িদারেই ক্যামেরার সামনে আসেন তিনি। সেখানে তাকে এরকম বোল্ড লুকে দেখতে মোটেও অভ্যস্ত নন অনুরাগীরা। যদিও এই নতুন অবতারেও দূর্দান্ত লাগছে অভিনেত্রীকে। ছবি দেখে যতটুকু বোঝা যাচ্ছে এক্সারসাইজের পরই ছবিটা তুলেছেন তিনি।

তবে সবার চাহিদা তো সমান নয়। ছবি দেখে কেউ কেউ যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তেমনই কেউ কেউ আবার ব্যাপক আপত্তিও জানিয়েছেন। মানুষজনের দাবি এইভাবে মোটেও ভালো লাগছেনা তাকে। এখানেই থেমে থাকেনি, কেউ কেউ তো আবার সরাসরি আনফলো করার হুমকিও দিয়েছেন।

প্রসঙ্গত, জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’তে মূখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অন্বেষাকে। বড়োলোক বাড়ির মেয়ে ঊর্মির বিয়ে হয়েছে মধ্যবিত্ত পরিবারের সাত্যকির সাথে। তবে অন্যান ধারাবাহিকের মতো বড়ো বাড়ির মেয়ে বলে নাক সিঁটকানি নেই তার, বরং প্রাণোচ্ছল এই মেয়েটি সারা বাড়ি মাতিয়ে রাখে। কূটকচালি বিহীন এই ধারাবাহিক যে দর্শকদের বেশ পছন্দ হয়েছে তা এর টি আর পি দেখলেই স্পষ্ট বোঝা যায়।