বিনোদনভিডিওসেরা খবর

বারবার বিবাহিত পুরুষের প্রেমে পড়তেন, সিঙ্গেল সঙ্গী পাননি বলে আফসোস করেছিলেন সাবিত্রী চ্যাটার্জি

সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee), টলিউডের (Tollywood) সর্বকালের জনপ্রিয় অভিনেত্রী তিনি। একসময়ে দাপটের সঙ্গে বড় পর্দায় অভিনয় করেছেন তিনি। উত্তম কুমার (Uttam Kumar) থেকে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) সকলের বিপরীতে অভিনয় করেছেন সাবিত্রী। আর এই উত্তম কুমারের সঙ্গে তার সম্পর্কের গুজব বহুবার উঠেছে টলিপাড়ায়। এমনকি অভিনেত্রী নিজেও স্বীকার করে নিয়েছিলেন।

বহু বছর আগে এক সাক্ষাৎকারের অনুষ্ঠানে রচনা বন্দ্যোপাধ্যায় তাকে জিজ্ঞাসা করেছিলেন যে কেন তিনি এতবছর বিয়ে করেননি। কিভাবে কোনো সঙ্গী ছাড়াই এতগুলো বছর কাটিয়ে দিলেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন যে তিনি যার প্রেমে পরতেন তিনি বিবাহিত থাকতেন। তার জীবনে এটাই আফসোস যে তিনি কোনদিন অবিবাহিত ব্যক্তির প্রেমে পড়েননি। এরপর তিনি মজার ছলে জানান যে যদি এখন কোনো সিঙ্গেল কেউ থাকেন তার সঙ্গে তিনি প্রেম করতে রাজি আছেন।

এরপর তিনি তার ভয়ানক জীবন সংগ্রামের কথাও জানিয়েছিলেন। এরপর তাকে প্রশ্ন করা হয় এত কঠিন সংগ্রামের পর কিভাবে তিনি অভিনয় জগতে পা রাখেন? এরপর অভিনেত্রী বলেন যে তিনি যখন স্কুলে যেতেন ভানু ব্যানার্জি তখন তার দিকে হা করে তাকিয়ে থাকতেন। এরপর একদিন ভানু ব্যানার্জি তাকে ডেকেছিলেন। এরপর ভানু ব্যানার্জি শুনেছিলেন যে সাবিত্রী চট্টোপাধ্যায় যখন বাংলাদেশের মেয়ে তখন বাঙাল ভাষায় একটা নাটকের জন্য তাকে কাজ করতে বলেন।

তখন থেকে তার অভিনয় যাত্রা শুরু। সারাদিন অভিনয় করে মাত্র কুড়ি টাকা উপার্জন করতেন তিনি। এর মধ্যে দালালরা আবার তার থেকে ১০ টাকা চুরি করে নিয়ে চলে যেত বলেও অভিনেত্রী জানিয়েছেন। এভাবেই অসাধারণ অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পেতে শুরু করেন তিনি।

Related Articles

Back to top button