বিনোদনভিডিওসেরা খবর

ভক্তদের জন্য সুখবর! ষ্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে হাজির অপু ওরফে সুস্মিতা দে

জি বাংলার (Zee Bangla) অন্যতম সেরা ধারাবাহিক ছিল ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)। অল্প কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে গিয়েছিল। এমনকি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড-এ সেরা বউয়ের পুরস্কার জিতে নিয়েছিলেন অপু ওরফে অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। তবে হঠাৎ করেই টিআরপিতে খারাপ রেজাল্ট করার ফলে এই ধারাবাহিক শেষ করে দিতে বাধ্য হন নির্মাতারা।

এই ধারাবাহিকে অপু বিডিও পাওয়ার পরই আর বেশিদিন চলেনি ধারাবাহিক। তবে এই সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। এই ধারাবাহিক ছিল অভিনেত্রীর প্রথম সিরিয়াল। আর যেখানে অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছেন সুস্মিতা। তাই নতুন কোনো ধারাবাহিকে তাকে আবার দেখার জন্য অপেক্ষায় ছিলেন ভক্তরা।

তবে এবার ভক্তদের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। স্টার জলসার হাত ধরে নতুন ধারাবাহিক নিয়ে প্রকাশ্যে আসছেন অভিনেত্রী। সম্প্রতি ষ্টার জলসার পর্দায় প্রকাশ পেয়েছে সুস্মিতা অভিনীত ভিন্ন স্বাদের নতুন সিরিয়ালের এই প্রোমো। যেখানে দেখানো হচ্ছে এক প্রকার জোর করে ঠেলে ঠেলে বাড়ির ছোট বউমাকে চাকরি করতে পাঠাচ্ছে তার শাশুড়ি।

আর এই চাকরি নিয়ে পাশের বাড়ির সঙ্গে রীতিমতো প্রতিযোগিতা করছেন তিনি। নতুন এই ধারাবাহিকের নাম দেওয়া হয়েছে ‘বৌমা একঘর’। তবে এখানে কিন্তু শাশুড়ি বৌমার লড়াই নয়, বরং লড়াই চলবে দুই জা এর মধ্যে। আর চাকরি করা নিয়েই শুরু হবে লড়াই। চ্যানেলের পক্ষ থেকে এই প্রমো শেয়ার করার পরে তা নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে। দর্শকেরা পছন্দ করেছে এই ধারাবাহিক।

Related Articles

Back to top button