বিনোদনসেরা খবর

বড়পর্দায় ডেবিউ করছেন ‘গুনগুন’, অরিন্দম শীলের থ্রিলার গল্পের নায়িকা তৃনা সাহা

টলিউডের এখন সিনেমার কনটেন্ট বিস্তর পরিবর্তন ঘটেছে। নিত্যনতুন কন্টেন্ট নিয়ে হাজির হচ্ছেন পরিচালকেরা। আর দর্শকেরাও এই ধরনের গল্প বেশ পছন্দ করে। আবার থ্রিলার ছবি হলে তো দর্শকদের মধ্যে উত্তেজনা আরও বেশি থাকে। আর এবার এই থ্রিলার ছবি বানাতে চলেছেন পরিচালক অরিন্দম শীল। এই ছবির নাম ‘ইস্কাবনের বিবি’।

আবার এই ছবির মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে ডেবিউ করতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহা। এর সাথে অনেকদিন পর আবার বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী অরুণিমা ঘোষ। এই ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি নারী কেন্দ্রিক ছবি। পরিচালক জানিয়েছেন, মুম্বাইয়ের পরিচালক চিত্রনাট্যকার এবং লেখক পীযূষ ঝাঁ-এর লেখা বই গার্লস অফ মুম্বাইস্থান: থ্রি থ্রিলিং নভেলস অভ লাভ এন্ড রিভেঞ্জ-এর একটি কাহিনী ‘দ্য সিম্পল গার্ল’ দিয়ে ছবি বানাচ্ছেন পরিচালক।

এই ছবি প্রসঙ্গে পরিচালক অরিন্দম শীল বলেছেন, ‘আমি গোয়েন্দা ছবি বেশি করেছি। ব্যোমকেশ বক্সী হোক কিংবা শবর। থ্রিলারের পরিধিটা কিন্তু বিশাল বড়। সেখানেও বিভিন্ন শাখা প্রশাখা রয়েছে। ইস্কাবনের বিবিতে থ্রিলারের নতুন ফরম্যাট তুলে ধরা হবে। আবার ‘খেলা যখন’ এ অন্য ধরনের থ্রিলার দেখতে পাবেন দর্শকেরা।

এই ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন পৌলমী দাস ও অর্ণ মুখোপাধ্যায়। যদিও এখনো দুই পুরুষ প্রধান চরিত্রের কাস্টিং নির্বাচন হয়নি বলে জানিয়েছেন পরিচালক। এই ছবির প্রোডাকশনের দায়িত্বে রয়েছে ক্যামেলিয়া প্রোডাকশনস। এই ছবির কাজ শেষ করে পরিচালক আবার নতুন ব্যোমকেশ বক্সী কাজ শুরু করবেন। এই ছবিতে ব্যোমকেশ এর চরিত্রে আবির চাটার্জী থাকবেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button