বিনোদনসেরা খবর

বেশি টাকার গরম, অকুণ্ঠ নেশা করে রাস্তায় রণবীর-সুহানা! ছিঃ ছিঃ ডাক নেটপাড়ায়

ইন্টারনেট এখন সহজলভ্য। এখন প্রত্যেকের হাতের কাছেই স্মার্ট ফোন এবং তাতে রয়েছে সোশ্যাল মিডিয়া। এখানে যে কোনো বিতর্কিত বিষয় এলেই তা নিয়ে গুঞ্জন শুরু হতে দু সেকেন্ডও লাগেনা। বিষয়বস্তু বুঝতে ওঠার আগেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তা। আর সেটা যদি হয় বলিউড সেলেব, তাহলে তো আর কোনো কথাই নেই।

সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে টিনসেল নগরীর তারকা রণবীর কাপুর এবং শাহরুখ কন্যা সুহানাকে নিয়ে। এইমুহুর্তে বেশ চর্চাতেও রয়েছেন দুজন। অনেকেরই মত এই দুজন নাকি সবসময়ই ড্রিঙ্ক করে থাকে। তাদের হাঁটাচলা দেখলে মনে হয় তারা নাকি মাদকাসক্ত। সাম্প্রতিক কালের কিছু ভিডিও দেখলে নাকি এটাই বোঝা যাচ্ছে।

এই কথাটি সামনে আসতেই নেট জনতা এখন দুইভাগে ভাগ হয়ে গেছে। কেউ বলছে, সবসময় আকণ্ঠ মদ্যপান করে তারা, দুজনেই নেশাগ্রস্ত। আবার কেউ বলছে কাউকে দেখেই নেশাগ্রস্ত আখ্যা দেওয়া ঠিক নয়। চলছে তর্ক-বিতর্ক।

দুই তারকার স্বপক্ষে যুক্তি দেখিয়ে অনেকেই বলেছে যে, সারাটাদিন নানান কাজ থাকে তাদের। রোজ নতুন নতুন প্রোজেক্টের জন্য নিজেদের ভেঙে চুরে গড়তে হয় তাদের‌। এতো সাধারণ জীবন তাদের নয়, তাই খুব স্বাভাবিকভাবেই ক্লান্ত থাকতেই পারেন তারা। আর সেই ক্লান্তিই ফুটে উঠেছে চেহারায়।

অপরদিকে শাহরুখ কন্যা সুহানা মাস্ক দিয়ে মুখ ঢেকে রাখায় সকলে বলছে চূড়ান্ত নেশা করার কারণেই মুখ থেকে রেখেছেন তিনি। এমতাবস্থায় অনেকেই পাল্টা দাবি করেছেন যে, সুহানার বলিউড কেরিয়ার এখনও গতি নেয়নি। এই সবে বলিউডে পা রেখেছেন তিনি। এরইমধ্যে এসব করে কে নিজের কেরিয়ার খারাপ করতে চাইবে!

সমর্থকদের দাবি, আসলে তিনি কোভিড সুরক্ষাবিধি মেনে সচেতন নাগরিকের কর্তব্য পালন করেছেন। এর পাল্টা জবাবও রয়েছে সমালোচকদের কাছে। অনেকেই সুহানার দাদা আরিয়ান খানের মাদক প্রসঙ্গ টেনে কটাক্ষ শানিয়ে বলেছেন যে, তারকা সন্তানরা যে কতটা দায়িত্ববান তা এদের দেখলেই বোঝা যায়। কটাক্ষ-পাল্টা কটাক্ষ সবে মিলিয়ে এখন বেশ উত্তপ্ত হয়ে উঠেছে নেটপাড়ার হাওয়া।

Related Articles

Back to top button