বিনোদনসেরা খবর

কারোর ৯ তো কেউ ১২ বছর, স্কুলে পড়ার বয়সে পুত্রবধূর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন এই ৭ টেলি অভিনেত্রী

যখনই অভিনয় এবং গ্ল্যামার জগতের সাথে যুক্ত তারকাদের কথা আসে, তখন প্রথম যে বিষয়টি আমাদের মাথায় আসে তা হল অভিনয় করা চরিত্রগুলি। এবং তারকাদের সম্পর্কে সেই চরিত্রগুলিই আমাদের মাথায় গেঁথে থাকে। যদিও তাদের বয়স, চরিত্র, জীবন যাপনের মধ্যে রিল এবং রিয়েল লাইফের পার্থক্য ততটাই যতটা আকাশ আর পাতালের মধ্যে। আজকের প্রতিবেদনে এমনই কিছু তারকার কথা বলবো যারা স্কুলে পড়ার বয়সে বাড়ির বৌয়ের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছে সকলের।

১) হিনা খান : বলি অভিনেত্রী হিনা খান আজ ইন্ডাস্ট্রির সুপরিচিত নাম। তাকে ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে অক্ষরা সিঙ্গানিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। জেনে অবাক হবেন যে, হিনা যখন এই ধারাবাহিকটি সাইন করে তখন তার বয়স ছিলো মাত্র ১২ বছর। এবং সিরিয়ালে তার বয়স দেখানো হয়েছিলো ১৮ বছর।

২) প্রত্যুষা ব্যানার্জী : এই তালিকায় অন্তর্ভুক্ত পরবর্তী নাম হল অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির, যাকে সিরিয়াল ‘বালিকা বধূ’তে আনন্দীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। মাত্র ১৮ বছর বয়সে এই চরিত্রটিতে অভিনয় করেছিলেন তিনি।

৩) আভিকা গৌর : অভিনেত্রী আভিকা গৌর, যাকে বালিকা বধু ধারাবাহিকে আনন্দীর শৈশবের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। আশ্চর্যের বিষয় এই যে, সেই সময় আভিকার বয়স ছিলো মাত্র ৯ বছর।

৪) মহিমা মাকওয়ানা : ‘সপনে সুহানে লড়কপান কে’ সিরিয়ালে, ছোট পর্দার সুপরিচিত অভিনেত্রী মাহিমা মাকওয়ানাকে ১৮ বছর বয়সী একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। যদিও সেই সময় তার আসল বয়স ছিলো মাত্র ১২ বছর।

৫) কাঞ্চি সিং : তালিকায় পরবর্তী নামটি হল অভিনেত্রী কাঞ্চি সিং, যিনি মাত্র ১৬ বছর বয়সে ‘হো গায়া হ্যায় প্যায়ার’ সিরিয়ালে অবনী চরিত্রে অভিনয় করেছিলেন। পরিবারের পুত্রবধূ হিসেবে লিড রোলে দেখা গিয়েছিলো তাকে।

৬) ক্রিস্টাল ডি’সুজা : অভিনেত্রী ক্রিস্টাল ডি’সুজা, যাকে টিভি সিরিয়াল ‘এক হাজারোঁ মে মেরি বেহনা হ্যায়’-এ নিয়া শর্মার বড় বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। মাত্র ২০ বছর বয়সে এই চরিত্রটি অভিনয় করেছিলেন, এবং সিরিয়ালে বিয়েও হয়েছিলো তার।

৭) শিবশক্তি সচদেব : ‘সবকি লাডলি বেবো’ সিরিয়ালে ছোটো পর্দার কিউট অভিনেত্রী শিবশক্তি সচদেবকে দেখেছি আমরা। মাত্র ১৯ বছর বয়সে একজন বিবাহিত মহিলারা চরিত্রকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি।

Related Articles

Back to top button