বিনোদনসেরা খবর

জাত, বর্ণ, ধর্ম কোনো কিছুই আটকাতে পারেনি তাদের প্রেম, বলিউডের এই ৫ জুটিকে দেখলে আপনিও মানবেন ভালোবাসা অন্ধ

“মানুষের সমস্ত প্রাকৃতিকে এক মুহূর্তে জাগ্রত করিবার উপায় হল প্রেম। ” রবি ঠাকুরের এই উক্তি কে না জানে না‌। যখন কেউ নিজের সত্যিকারের ভালোবাসা খুঁজে পায় তখন তার সঙ্গীর বয়স, জাত, ধর্ম,‌ বয়স, এসব কোনো কিছুই আর বিশেষ গুরুত্ব রাখে না। বরং একে অপরকে নিজের মতো করে গড়ে তোলার চেষ্টা করে। আজ এই প্রতিবেদনে এমন কিছু তারকা জুটির প্রেম কাহিনী তুলে ধরবো যারা ধর্ম, বয়স, বর্ণের ঊর্ধ্বে গিয়ে তাদের জীবনসঙ্গী বেছে নিয়েছেন এবং আজ সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

১) কৃষ্ণা প্রিয়া ও অ্যাটলি কুমারঃ সাউথ ইন্ডাস্ট্রির অত্যন্ত সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণা প্রিয়াকে তো সবাই চেনেন। ২০১৪ সালে কৃষ্ণা প্রিয়া তার প্রেমিক অ্যাটলি কুমারের সাথে গাঁটছড়া বাঁধেন। এই সময় অ্যাটলির গাত্রবর্ণ নিয়ে হয়েছিলো অনেক সমালোচনা। দুধে আলতায় মেশানো টকটকে ফর্সা গাত্রবর্ণের অধিকারী কৃষ্ণার বিয়ে এমন গাঢ় কৃষ্ণবর্ণের অ্যাটলির সাথে কীভাবে হতে পারে! এ নিয়ে জল্পনা কম হয়নি নেটমহলে। তবে এই সমস্ত ট্রোলিং, নেতিবাচক মন্তব্যকে থোড়াই কেয়ার করেন তারা। একের অপরের সঙ্গ দিয়ে জীবনে সফলতার এগিয়ে চলেছেন এই দম্পতি।

২) প্রিন্স নরুলা ও যুবিকা চৌধুরীঃ এই তালিকায় রয়েছে টিভি ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় ও চর্চিত দম্পতি প্রিন্স নরুলা ও যুবিকা চৌধুরীর নামও। প্রসঙ্গত, প্রিন্স নরুলা এবং যুবিকার বয়সের ব্যবধান ৭ বছর। তবে ৭ বছরের বয়সের পার্থক্য আলাদা কোনো প্রভাবই ফেলেনি তাদের দাম্পত্য জীবনে। এই মুহূর্তে দুজনেই বেশ সুখী বিবাহিত জীবন উপভোগ করছে।

৩) কে কে গোস্বামী ও পিংকু গোস্বামীঃ টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেতা কে কে গোস্বামী ইন্ডাস্ট্রিতে তার বেঁটে উচ্চতার জন্য বিশেষ পরিচিত। কে কে গোস্বামী তার শারীরিক দুর্বলতাকে নিজের শক্তি বানিয়ে বিনোদন জগতে প্রচুর নাম ও খ্যাতি অর্জন করেছেন এবং টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন। অপরদিকে তার স্ত্রীর কথা বললে, পিংকু গোস্বামীর উচ্চতা ‘কে কে’এর দ্বিগুণ। এই দম্পতির অসম উচ্চতা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিলো নেটমহলে। কিন্তু সবার মুখ বন্ধ করে দিয়ে সুখে সংসার করছে দুজনে। এই জুটিকে দেখে প্রেম সত্যিই অন্ধ বললে মোটেও ভুল হবে না।

৪) আমনা শরীফ ও অমিত কাপুরঃ টিভি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী মুসলিম ধর্মাবলম্বী আমনা শরীফ ২০১৩ সালে অমিত কাপুর নামে এক হিন্দু ছেলেকে বিয়ে করেন। ধর্মের ঊর্ধ্বে গিয়ে দুজনেই একে অপরের সাথে থাকার অঙ্গিকার বদ্ধ হন। সঙ্গী করেন। বর্তমানে একটি ছেলেও রয়েছে তাদের। ভালোবাসা যে সত্যিই জাত ধর্ম বর্ণের উর্ধ্বে তার জ্বলজ্যান্ত প্রমাণ এই দুজন।

৫) দীপিকা কক্কড় ও শোয়েব ইব্রাহিমঃ তালিকায় রয়েছে টেলিভিশনের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী দীপিকা কক্কড়ের নামও। ২০১৮ সালে হিন্দু বাড়ির মেয়ে দীপিকা নিজের ধর্ম পরিবর্তন করে মুসলিম ধর্মাবলম্বী শোয়েব ইব্রাহিমের সাথে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তারা দুজনেই চুটিয়ে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

Related Articles

Back to top button