অন্যান্যভিডিওসেরা খবর

দুই ক্যাঙ্গারু একে অপরকে জড়িয়ে ধরে শুরু তুমুল লড়াই, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজ কত ধরণের গল্প যে আমাদের সামনে আসে তার ইয়ত্তা নেই। তারমধ্যে কিছু ভিডিও থাকে মজার তো কিছু ভিডিও থাকে বেশ অনুপ্রেরণারও‌। এখন তো বাদ যায়না পশুপাখিরাও। সম্প্রতি এমনই এক চমকে দেওয়ার মতো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দুই ক্যাঙারুর এই ভিডিও দেখে রীতিমত হতভম্ব হয়ে পড়েছে নেট নাগরিকরা। ভিডিওটি পোস্ট হয়েছে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, দুই ক্যাঙারু তীব্র লড়াইয়ে মেতেছে। ক্যাঙারু দুটি কোনো ছোটো বাচ্চা সাইজের নয় কিন্তু। দুটি প্রাপ্ত বয়স্ক ক্যাঙারু লড়াই করে চলেছে নিজেদের মধ্যে। এর মধ্যে অবাক করা বিষয় হলো দুই ক্যাঙারুর লড়াই করার পদ্ধতি।

ঠিক যেন রেসলিংয়ের রিংয়ে লড়াই করছে দুজন। একটি ক্যাঙারু ছুঁড়ে ফেলে দেয় আরেকটি ক্যাঙারুকে। রেসলিংয়ের রিংয়ে যেমন প্রতিপক্ষকে ছুঁড়ে ফেলে দেয় ঠিক তেমনই একে অপরকে ছুঁড়ে ফেলে দিচ্ছে। দেখলে আপনারও মনে হবে এ যেন ট্রেনিং প্রাপ্ত ক্যাঙারু।

ভিডিওটি দেখার পর থেকেই উত্তাল হয়ে উঠেছে নেটপাড়া। জানা গেছে এই ঘটনাটি অস্ট্রেলিয়ার। যদিও এই ক্যাঙারু সাধারণত শান্ত স্বভাবের প্রাণী তবে দুই ক্যাঙারুর এই মারামারি দেখে হতভম্ব নেট নাগরিকরা।

Related Articles

Back to top button