বিনোদনসেরা খবর

এক বা দু পেগ নয়, একবারেই গোটা বোতল শেষ! নেশার ঘোরে কোনোরকম হুঁশ থাকত না আমির খানের

বিনোদন জগতে এমন বহু তারকা রয়েছেন যারা নেশা ছাড়া নিজেদের ঠিক রাখতে পারেন না। আমার এই নেশার কবলে পড়ে ক্যারিয়ার ধ্বংস হয়েছে বহু সেলিব্রিটির। মিস্টার পারফেকশনিস্ট এর নামও এই তালিকা রয়েছে। শুনতে অবাক লাগলেও আমির খানের জীবনের এমন একটা সময় ছিল যখন নিজের জীবনের ওপর কোনো নিয়ন্ত্রণ ছিল না তাঁর। এই মদের নেশায় আচ্ছন্ন হয়ে ব্যক্তিগত জীবনেও ক্ষতির মুখে পড়েছেন তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের জীবনের কাহিনী তুলে ধরেছিলেন আমির খান। মদ্যপান স্বাস্থ্যের জন্য অত্যন্ত ক্ষতিকর সেটা সকলেই জানেন। তবুও সবটা জেনেও মদের নেশায় আসক্ত হয়েছিলেন আমির খান। এই নিয়েই খুল্লামখুল্লা আলোচনা করেছেন তিনি। আমির জানিয়েছেন, এমন অনেক মানুষ আছেন যারা এক বা দু পেগ খেয়েই নিজেকে সংযত রাখতে পারেন। কিন্তু আমির সেটা করতে পারতেন না। তিনি নিয়মিত মদ্যপান করতেন না।

কিন্তু একবার খাওয়া শুরু করলে আর নিজেকে আটকে রাখতে পারতেন না। অর্থাৎ একবারে একটা গোটা বোতল শেষ না করে তিনি সেখান থেকে উঠতেন না। তবে এই ভয়ঙ্কর নেশা থেকে মুক্তি পেয়েছেন আমির খান। তিনি এরপর সিদ্ধান্ত নিয়েছিলেন যে আর তিনি মদ্যপান করবেন না। এমনকি মদ আর ছোঁবেন না।

অভিনেতার সেই সিদ্ধান্তের কথা ভাইরাল হয়ে গিয়েছিল। আর খবরের শিরোনামে তার এই সিদ্ধান্ত প্রশংসা করেছিলেন নাগরিকেরা। এখন কিন্তু আমির খান নেশা থেকে ১০ হাত দূরে থাকেন। তাই ষাটের কাছাকাছি বয়সে এসেও নিজেকে পারফেক্ট লুকে তুলে ধরতে পারছেন আমির খান।

Related Articles

Back to top button