বিনোদনসেরা খবর

কেরিয়ারের ব্যস্ততম বছরে অক্ষয় কুমার, চলতি বছরে মুক্তি পেতে পারে অক্ষয়ের এই ৬ সিনেমা

বলিউডের(Bollywood) অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার(Akshay Kumar)। এই মুহূর্তে শুধু তাকে জনপ্রিয় বললে ভুল হবে, তিনি বলিউডের এই মুহূর্তে সবচেয়ে ব্যস্ততম তারকা। চলতি বছরে ইতিমধ্যেই তার একাধিক ছবি মুক্তি পেয়েছে। তবে আরও বেশ কিছু ছবি চলতি বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বচ্চন পান্ডে'(Bachchan Pandey)। খুব শীঘ্রই ‘পৃথ্বীরাজ’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। এরপর অবশ্য আরো কয়েকটি সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

১) রাম সেতু(Ram Setu)
চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ‘রামসেতু’ সিনেমা। এই ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে। এই সিনেমাতে অক্ষয় কুমারকে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় দেখা যাবে। অক্ষয় কুমার ছাড়াও এ ছবিতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরাত ভারুচা। এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক শর্মা এবং প্রযোজনা করবে অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থা ক্যাপ অফ গুড ফিল্মস। এই ছবিটির সাফল্য নিয়ে বেশ আশাবাদী অভিনেতা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

২) সেলফি (Selfie)
দক্ষিণ ভারতের সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্স’ এর রিমেক হতে চলেছে বলিউডে। এই ছবির নাম ‘সেলফি’। এখানে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং ইমরান হাশমি। ইতিমধ্যেই দুই তারকা এই ছবির কাজ শুরু করেছেন। প্রথমবারে সিনেমাতে দুই তারকাকে একসাথে পর্দায় দেখতে পাওয়া যাবে। এই ছবির পোস্টার ও প্রকাশিত হয়ে গিয়েছে।

৩) দ্য এন্ড (The End)
ওটিটি প্লাটফর্মের জন্য এই প্রথম ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন অক্ষয় কুমার। যার নাম ‘দ্য এন্ড’। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী চলতি বছরের মার্চে শুরু হয়েছে অমিত মাসুদ পরিচালিত এই সিরিজটির কাজ। এই ছবির জন্য বিভিন্ন দেশে সিনেমার শুটিং হবে বলে জানা গিয়েছে।

৪) ও মাই গড ২ (Oh My God 2)
ও মাই গড এর সিক্যুয়ালে অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। বেশ কিছুদিন আগে এই ছবিতে তার লুক প্রকাশ পেয়েছিল। আর সেই লুক বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

৫) গোর্খা (Gorkha)
আনন্দ এল রাই প্রযোজিত বায়োপিক সিনেমায় অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। এই ছবির নাম গোর্খা। এখানে মেজর জেনারেল ইয়ান কার্ডোজোর চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

৬) বারে মিয়াঁ ছোট মিয়াঁ (Bade Miya Chote Miya)
অক্ষয় কুমারের কেরিয়ারের সবচেয়ে বড় বাজেটের সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানা গিয়েছে। পরিচালক আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটির নাম ‘বারে মিয়াঁ ছোট মিয়াঁ’। এই ছবিতে অক্ষয় কুমারের সাথে থাকবেন টাইগার শ্রফ।

এছাড়া আরো কিছু সিনেমার সাথেও তিনি চুক্তিবদ্ধ রয়েছেন।

Related Articles

Back to top button