বিনোদনসেরা খবর

ভাঙবে সমস্ত পুরোনো রেকর্ড! দর্শকদের প্রত্যাশা হবে পূরণ, চলতি মাসে মুক্তি পাবে এই ৭ টি মেগা বাজেটের সিনেমা

কোভিড অতিমারিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বিনোদন জগত। কোভিডের পর মানুষজন হলমুখি হতে শুরু করেছিলো ঠিকই কিন্তু একের পর এক ফ্লপ ছবি দেখে মানুষ হতাশ। কোনো ছবির চিত্রনাট্য ভালো তো কাস্টিং ঠিক নয়, কারো বা পরিচালনায় সমস্যা, আবার কারও বা সিনেমাটোগ্রাফিতে। সবে মিলিয়ে মানুষ একটু নিরাশই বটে।

তবে আশা করা যাচ্ছে যে এই হতাশা আর খুব বেশিদিনের নয়। কারণ চলতি মাসে অর্থাৎ সেপ্টেম্বরেই আসছে চলেছে একগুচ্ছ ছবি। ট্রেড বিশেষজ্ঞদের মতে একটা ছবি ব্লকবাস্টার হওয়ার জন্য যা যা মালমশলা প্রয়োজন হয় তার সবই রয়েছে এই আসন্ন সিনেমাগুলির মধ্যে। তাহলে চলুন দেখে নিই কোন কোন সিনেমা অপেক্ষা করছে আমাদের জন্য।

১. PS-1 : মণি রত্নম পরিচালিত পনিয়িন সেলভান ছবির প্রথম পার্ট অর্থাৎ PS-1 মুক্তি পেতে চলেছে এই সেপ্টেম্বর মাসেই। ৫৯৯ কোটি টাকার বাজেটে নির্মিত এই ছবিতে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চন, চয়ন বিক্রম, তৃষার মতো বড়ো তারকাদের।

২. অবতার : বিশ্বের সবচেয়ে বেশি আয়করি ছবি অবতার মুক্তি পেয়েছিলো ২০০৯ সালে। ছবিটির ব্যাপক চাহিদা রয়েছে গোটা বিশ্বজুড়েই। ছবির দ্বিতীয় পার্ট Avatar The Way Of Water মুক্তি পাবে চলতি বছরের শেষ মাস অর্থাৎ ডিসেম্বরে। আর তার আগে পরিচালক জেমস ক্যামেরন জানিয়েন যে, ছবির প্রথম পার্ট ২৩ সেপ্টেম্বর আরো একবার প্রেক্ষাগৃহে দেখানো হবে।

৩. বিক্রম ভেদা : দক্ষিণী ছবি ‘বিক্রম ভেদা’র হিন্দি রিমেক এটি। হৃতিক রোশন আর সইফ আলি খানের যুগলবন্দী দেখা যাবে আগামী ৩০ শে সেপ্টেম্বর।

৪. ব্রহ্মাস্ত্র : আলিয়া এবং রণবীর অভিনীত এই ছবি মুক্তি পাবে এই মাসেই। বহুল চর্চিত এই ছবিতে দূর্দান্ত সব ভিএফএক্স ব্যবহার করা হয়েছে। আশা করা হচ্ছে মেগা বাজেটের এই ছবিটি দর্শক টানতে সক্ষম হবে।

৫. চুপ : বেশ কয়েকবছর ইন্ডাস্ট্রি থেকে গায়েব ছিলো সানি দেওল। তবে সানি ভক্তদের জন্য সুখবর। ‘চুপ’ ছবির হাত ধরে বলিউডে কামব্যাক করছেন সানি। শোনা যাচ্ছে চলতি মাসের ২৩ তারিখ মুক্তি পাবে ছবিটি।

৬. ধোখা, দ্য রাউড কর্ণার : আর মাধবনের দূর্দান্ত অভিনয় দক্ষতা সম্পর্কে সকলেই অবগত। ইতিমধ্যেই রকেট্রি, বিক্রম ভেদা ইত্যাদি ছবির দ্বারা তা প্রমাণ করে দিয়েছেন তিনি। খুব শীঘ্রই আরো এক সুপারস্টার অপরাশক্তির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি‌। ‘ধোখা, দ্য রাউন্ড কর্ণার’ ছবিটি মুক্তি পাবে চলতি মাসের ২৩ তারিখে।

৭. কাঠপুতলি : এই বছরটা একেবারেই ভালো যাচ্ছেনা খিলাড়ি কুমারের। পরপর তিনটি ম্যাসিভ ফ্লপের পর আবারও নতুন ছবি নিয়ে হাজির তিনি। তবে এই ছবিটিও ফ্লপ হলে রীতিমত বিপদে পড়বেন অক্ষয়। এই মাসেই দক্ষিণী ছবির রিমেক ‘কাঠপুতলি’ Disney+Hotstar-এ মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button