বিনোদনসেরা খবর

পরপর ফ্লপ, তবুও হাল ছাড়ছেন না অক্ষয় কুমার, মোট ১১ টি ছবি নিয়ে কামব্যাক করছেন অভিনেতা

চলতি বছরে মোট চারটি ছবিতে কাজ করেছেন খিলাড়ি কুমার অক্ষয়। বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ, রক্ষা বন্ধনের পর কাঠপুতলি। কিন্তু দূর্ভাগ্যবশত এরমধ্যে প্রত্যেকটি ছবিই মুখ থুবড়ে পড়েছে জনতা জনার্দনের দরবারে। তবে ব্যাক টু ব্যাক ফ্লপের ধাক্কা গেলেও মোটেও হাল ছাড়ার পাত্র নন আমাদের আক্কি ভাইয়া। জেনে অবাক হবেন যে, এর পরেও মোট ১১টি ছবি রয়েছে অভিনেতার হাতে। আজকে সেই ছবিগুলির নামই জানাবো আপনাদের।

১. ক্যাপসুল গিল : খুব শীঘ্রই আসছে ইঞ্জিনিয়ার ‘যশবন্ত গিল’-এর বায়োপিক ক্যাপসুল। ছবিতে মূখ্য ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার এবং পরিণীতি চোপড়াকে।

২. সিংঘম ৩ : বলিউডের অন্যতম হিট ফ্র্যাঞ্চাইজি হলো রোহিত শেঠি পরিচালিত সিংঘম। শোনা যাচ্ছে পরবর্তী পার্টে অভিনয় করবেন অক্ষয় কুমার।

৩. সেলফি : ‘গুড নিউজ’ পরিচালক রাজ মেহতা রয়েছেন এই ছবি পরিচালনার দায়িত্বে। মালয়ালম ফিল্ম ড্রাইভিং লাইসেন্সের হিন্দি রিমেক এটি। অক্ষয়ের পাশাপাশি ইমরান হাশমি রয়েছেন ছবিতে।

৪. রামসেতু : জ্যাকলিন, নুসরাত বারুচা এবং অক্ষয় অভিনীত এই ছবিটির শুটিং ইতিমধ্যেই শেষ। সম্ভবত চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি।

৫. সোরারি পোত্রু : এটিও একটি দক্ষিণী রিমেক। সুরিয়া অভিনীত দক্ষিণী ছবিটি দারুন হিট হওয়ায় আশা করা হচ্ছে এর হিন্দি সংস্করণটিও ভালো ফল করবে।

এই ছবিগুলি ছাড়াও পাইপলাইনে রয়েছে ‘ওএমজি – ওহ মাই গড ২’, ‘গোর্খা’, ‘বড় মিঞা ও ছোটে মিঞা’, ‘জলি এলএলবি’, ‘সি শঙ্করন’, ‘স্কাই ফোর্স’ এর মতো ছবিগুলি। অর্থাৎ আগামী সময়ে অক্ষয়ের মোট ১১টি ছবি মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। এখন অভিনেতা তার ফ্লপ তকমা ঘুচিয়ে আবার পুরোনো ছন্দে ফিরতে পারেন কি না সেটাই দেখার।

Related Articles

Back to top button