বিনোদনসেরা খবর

উন্মুক্ত শরীরের অংশ, ‘পুরো দিনটাই নষ্ট’ মন্তব্য নেটিজেনের, ‘বোল্ড’ ছবি দিয়ে ব্যাপক ট্রোল উরফি

সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদ(Urfi Javed)। যদিও তাকে নিয়ে যতটা না প্রশংসা হয় তার চেয়ে বহু গুণ বেশি নিন্দা জোটে। যদিও এইসব সমালোচনা, ট্রোলিং কোন কিছু নিয়ে মাথা ঘামান না তিনি। বারবার উদ্ভট পোশাকে ক্যামেরার সামনে আসেন উরফি। আর এই সব পোশাকের মাধ্যমে লাইমলাইটে কিভাবে থাকতে হয় সেটা ভালই জানেন তিনি।

আর এই পোশাক নিয়ে কাটাছেঁড়া করে নিত্যনতুন ফ্যাশন তৈরি করাই হল তার প্যাশন। আর এইসব পোশাক দেখে বারবার নেটিজেনদের কাছে সমালোচিত হয়েছেন তিনি। সবসময় নেটিজেনরা তাকে নিয়ে নানা রকম বাজে মন্তব্য করে থাকেন। কিন্তু তবুও তিনি নিজের মতোই চলতে বেশি পছন্দ করেন। নিজের লুক থেকে শুরু করে ফ্যাশন সবকিছু নিয়ে সিনে-দুনিয়ার বিতর্কের কেন্দ্রবিন্দু এই অভিনেত্রী। প্রতিবারের মতো এবারও শরীরের বেশিরভাগ অংশই উন্মুক্ত করে ক্যামেরার সামনে এসেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urfijavedofficial)

আর এইসব ছবি দেখে নেটিজেনরা কটাক্ষ করতেও ছাড়েনি। কেউ মন্তব্য করেছেন, ‘দিনটাই খারাপ হয়ে গেল’। এরকম নানা কমেন্ট রয়েছে তার ইনস্টাগ্রামে। তবুও এইসব বিষয় নিয়ে কোনো মন্তব্য করতে নারাজ তিনি। বেশ কিছুদিন আগে তার এই ট্রোলিং প্রসঙ্গে উরফি জানিয়েছিলেন, তাকে কেউ কাজ দিচ্ছে না. আর সেই কারণেই যা ইচ্ছে তাই পোশাক পরে তিনি ঘুরে বেড়াচ্ছেন। তার যেটা ভালো লাগে তিনি সেটাই পরেন।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urfijavedofficial)

অন্যদের কেমন লাগলো সে বিষয়ে জানার বিন্দুমাত্র ইচ্ছে নেই তার। বিগ বস ওটিটির পর তার জনপ্রিয়তা অনেকটাই বেড়ে গিয়েছে। যদিও এখনো পর্যন্ত অভিনয় জগতে সেভাবে নিজের ক্যারিয়ার তৈরী করতে পারেননি তিনি। কিন্তু এসব সাহসী পোশাকের জন্য লাইমলাইট কেড়ে নিয়েছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urfijavedofficial)

Related Articles

Back to top button