বিনোদনসেরা খবর

খুল্লামখুল্লা সেক্সি পোশাক পরলেই অ্যাডাল্ট ফিল্ম করতে হবে এই ধারণা ভুল, নিজের গুনগান করলেন উরফি

উরফি জাভেদ(Urfi Javed), এই নাম এখন বেশ জনপ্রিয়। কারণ সর্বক্ষণই তাকে নিয়ে বিতর্ক, ট্রোলিং, কটাক্ষ চলতেই থাকে সোশ্যাল মিডিয়াতে। তার অদ্ভুত পোশাকের কারণে তিনি সমালোচিত হন। যদিও এইসব বিতর্ককে কোনদিনই মাথা ঘামাননি এই অভিনেত্রী। বলিউডে কোন কাজ না করেও কিভাবে লাইমলাইটে থাকতে হয় সেটা ভালই জানেন এই অভিনেত্রী। কখনো বাকলেস ড্রেস, আবার কখনো পোশাকের বদলে নিজের ছবি দিয়ে ড্রেস বানিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি।

ছেঁড়াফাটা পোশাকের জন্যই তার জনপ্রিয়তা বেশি। আর এইসব পোশাক পরে তিনি পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তার এই পোশাকের কারণে সুজান খানের বোন ফারাহ খান আলী এই উর্ফি সম্পর্কে ক্ষোভ উগড়ে দিয়েছেন। তিনি বলেন, অস্বস্তিকর পোশাকের জন্য উরফিকে তিরস্কার করা উচিত।

এই পরিপ্রেক্ষিতে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, একবার এক কাস্টিং ডিরেক্টর তাকে প্রস্তাব দিয়েছিলেন কাজ পেতে গেলে আপোষ করতে হবে। পাঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টর ওবেদ আফ্রিদির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। উরফি বলেন, তাকে কাজ পাইয়ে দেওয়ার জন্য বিছানায় যাওয়ার, রাত কাটানোর মত অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন তিনি।

আর এই মন্তব্যের প্রমাণস্বরূপ কিছু চ্যাটের স্ক্রিনশটও শেয়ার করেন। তিনি এটাও জানান, “সাহসী পোশাক পরা মানেই নগ্ন দৃশ্য বা পর্ণ ভিডিও শ্যুট করব এমন ভাবনা ভুল।”

Related Articles

Back to top button