বিনোদনভিডিওসেরা খবর

শরীরে পোশাকের লেশমাত্র নেই! শেষপর্যন্ত নিজের ছবিই গায়ে সেঁটে পোশাক পরলেন উরফি! রইল ভিডিও

যতদিন এগোচ্ছে ততই নিজেকে লাইমলাইটে নিয়ে আসার জন্য লাগামছাড়া কাজকর্ম করছেন অভিনেত্রী উরফি জাভেদ। প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। এখনো বলিউডে কোন কাজ না করেও শুধুমাত্র তার অদ্ভুত পোশাকের জন্য লাইমলাইটে চলে এসেছেন তিনি। বারবার তার এই পোশাকের জন্য ট্রোলিং এর শিকার হচ্ছেন তিনি।

যদিও এইসব বিষয় নিয়ে কখনোই কর্ণপাত করেননি উরফি। দিন দিন আর বেশি মরিয়া হয়ে উঠেছেন তিনি। আর এবার আর এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন তিনি। সম্প্রতি তার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, তার শরীরে পোশাকের লেশমাত্র নেই। পোশাকের বদলে নিজেরই ছবি পরপর গায়ে সেঁটে লজ্জা নিবারণের চেষ্টা করেছেন তিনি।

এমনকি শুধু এই পোশাক নয়, গানের তালে দেখা গিয়েছে তাকে। আর এই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। বরাবরই বিতর্কে নাম জড়িয়ে গিয়েছে তার। কিন্তু এই বিতর্ক নিয়ে কখনওই মাথা ঘামাতে দেখা যায়নি তাকে। আগে তাও কাটাছেঁড়া পোশাক হলেও তিনি পরতেন। কিন্তু এখন সেটুকু পরারও প্রয়োজন মনে করছেন না তিনি। প্রসঙ্গত, কয়েকদিন আগেই একটি রেস্টুরেন্টে ঢোকার আগে নিরাপত্তারক্ষীর সঙ্গে বচসায় জড়িয়েছিলেন তিনি। আর সেই মুহূর্তের ভিডিও ক্যামেরা বন্দি হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Related Articles

Back to top button