বিনোদনসেরা খবর

শুরুতেই কাঁপাচ্ছে ‘উড়ন তুবড়ি’, এই ধারাবাহিকের নায়িকাকে আগে চিনতেন! রইল নায়িকার আসল পরিচয়

বাংলা সিরিয়াল নিয়ে দর্শকদের মধ্যে বরাবরই উত্তেজনা তুঙ্গে। আর এই সিরিয়ালের ক্ষেত্রে টিআরপি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। টিআরপির দৌলতেই জমিয়ে চলছে সিরিয়ালের গল্পগুলি। টিআরপিতে নিজেদের জায়গা করে নেওয়ার জন্য রীতিমতো টক্কর চলে বাংলার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।

সম্প্রতি কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘উড়ন তুবড়ি’। গত বেশ কয়েক মাস ধরে জি বাংলা নতুন সিরিয়াল দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিতে চাইছে। আর এবার মা ও তিন মেয়ের কাহিনী নিয়ে শুরু হয়েছে এই সিরিয়াল। যদিও এই ধারাবাহিক শুরুর পর থেকেই স্টার জলসাকে কপি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। কারণ এই সিরিয়াল চপ শিল্প নিয়ে তৈরি হচ্ছে। মা ও তার তিন মেয়ে চপের ব্যবসা নিয়ে এগোচ্ছে গল্প।

এই ধারাবাহিকে প্রধান চরিত্র অর্থাৎ তুবড়ির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জি। এই অভিনেত্রী কিন্তু টলিউডের চেনা মুখ। এর আগে টেলিভিশনের পর্দায় কাজ করতে দেখা গিয়েছে তাকে। একাধিক ধারাবাহিকে তিনি কাজ করেছেন। এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার অন্তর্গত ‘অলৌকিক না লৌকিক’ অভিনয় করেছেন তিনি।

এই নতুন ধারাবাহিকে তার ডায়লগ ‘আমি ফুলঝুড়ি নই কালিপটকাও নই, আমি তুবড়ি। একবার জ্বললে সহজে নিভি না’ এই কথা এখন লোকের মুখে মুখে। তবে এর আগে যে কটা ধারাবাহিকে তিনি কাজ করেছেন সবেতেই পার্শ্ব চরিত্রে অভিনয় করেন সোহিনী। এই প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।

Related Articles

Back to top button