বিনোদনভিডিওসেরা খবর

ফের একঘেয়েমি গল্প হাজির ‘উড়ন তুবড়ি’তে, সিঁদুর পরানোর নতুন প্রোমো দেখে তিতিবিরক্ত দর্শকেরা

বেশ কিছু মাস ধরে টিআরপি(TRP) লড়াইয়ে টিকে থাকার জন্য একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে বাংলার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা(Star Jalsa) ও জি বাংলা(Zee Bangla)। কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে ‘উড়ন তুবড়ি'(Uron Tubri)। আর এর মধ্যেই টাইম স্লটে ব্যাপক পরিবর্তন করা হয়েছে। আগামী ১৬ ই মে থেকে রাত ১০ টায় দেখা যাবে এই ধারাবাহিক।

আর উড়ন তুবড়ির সময়ে দেখা যাবে পিলু। বেশকিছু ধারাবাহিকের টাইম স্লটে পরিবর্তন করেছে জি বাংলা। তিন বোনের জীবনের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। যেখানে তিন বোনের মায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার(Labani Sarkar)। এ ধারাবাহিক মূলত জি কন্নড় চ্যানেলের কন্নড় ধারাবাহিক পুত্তকখানা মাক্কালুর’ (Puttakkana Makkalu) রিমেক।

এই উড়ন তুবড়ি ধারাবাহিকে অভিনয় করছেন সুকন্যা বসু (Sukanya Basu), সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Banerjee) এবং সৌমি চট্টোপাধ্যায় (Soumi Chatterjee), ঋতুপর্ণা সেন অর্থাৎ ঋ (Rituparna Sen), অভিজিৎ গুহর (Abhijeet Guha) সহ আরো অনেক। তবে এই ধারাবাহিকের নতুন প্রোমো দেখে একপ্রকার বিরক্ত হয়েছেন দর্শকেরা।

এই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, তুবড়ির বিয়ে হতে যাচ্ছে আর সেই সময় এন্ট্রি নিচ্ছে নায়ক এবং নায়ক তুবড়িকে সিঁদুর পরিয়ে দিয়েছে। আর এরকম একঘেয়েমি গল্প দেখে বিরক্ত প্রকাশ করেছেন দর্শকেরা। এই প্রমো প্রকাশ পাওয়ার পরে একের পর এক নেগেটিভ কমেন্ট এ ভরে গিয়েছে। কেউ কেউ আবার জি বাংলার গল্পগুলোকে নেগেটিভ হিসাবে চিহ্নিত করেছেন।

প্রথমে তিন মেয়ের জীবন যুদ্ধের কাহিনী নিয়ে গল্প শুরু হলেও সেই একঘেয়ামি গল্প দেখানোতে খারাপ মন্তব্য করছেন দর্শকেরা। দর্শকদের মতে এই কারণেই টিআরপি তালিকাতেও খারাপ রেজাল্ট করছে নতুন এই ধারাবাহিক।

Related Articles

Back to top button