বিনোদনসেরা খবর

একসঙ্গে পর্দায় জুটি বাঁধছেন অমিতাভ-অনুপম-বোমান ইরানি, ‘উঁচাই’ ছবিতে থাকছে একের পর এক চমক

সাধারণত প্রেম-পরিবার এসব নিয়েই ছবি তৈরি করেন সুরজ বরজাতিয়া। তার ছবিতে উঠে আসে সাংসারিক টানাপোড়েনের গল্প। তবে এবার সেই ট্রেন্ড ভেঙে নতুন কিছু করতে চলেছেন পরিচালক। আর সেই নিয়েই শুরু হয়েছে চর্চা।

সুরজ বরজাতিয়ার পরবর্তী ছবি ‘উঁচাই’, ছবির নামের সাথে সামঞ্জস্য রেখে স্টার কাস্টও এরকমই হাই লেভেলের করা হয়েছে। নাহ্, তার বাকি ছবির মতো সলমন খানকে এই ছবিতে দেখা না গেলেও থাকছে বলিউডের একগুচ্ছ শীর্ষস্থানীয় তারকা।

পর্দায় আসতে চলেছে একগুচ্ছ অভিজ্ঞ তারকা, যা আগে কখনও দেখা যায়নি। মূখ্য ভূমিকায় অভিনয় করবেন অমিতাভ বচ্চন, অনুপম খের এবং বোমান ইরানিকে। থাকছেন পরিণীতি চোপড়াও। এর সাথে সাথে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নীনা গুপ্তা, সারিকা, নাফিসা আলি সোধি এবং ড্যানি ডেনজংপা’র মতো বিশিষ্ট তারকাদের।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী এই উচ্চাভিলাষী প্রোজেক্টের জন্য প্রযোজক হিসেবে মহাবীর জৈন ফিল্মস-এর মহাবীর জৈন এবং বাউন্ডলেস মিডিয়ার নাতাশা মালপানি ওসওয়ালের সঙ্গে যোগ দিয়েছেন কমল কুমার বরজাতিয়া, প্রয়াত রাজকুমার বরজাতিয়া এবং রাজশ্রীর অজিত কুমার বরজাতিয়া।

জীবনের পড়ন্ত বেলায় এসে চারজনের বন্ধুত্বের গল্প বলবে এই ছবি। ছবির শুটিং শুরু হয় গত বছরের অক্টোবরের দিকে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১১.১১.২০২২ এ। মূলত নেপাল, দিল্লি, মুম্বাই, আগ্রা, লখনউ এবং কানপুরে শেষ হয়েছে ছবির শুটিং। বলিউডের ভরাডুবির মাঝে একঝাঁক অভিজ্ঞ তারকা অভিনীত এই ছবি প্রত্যাশা বাড়িয়েছে নির্মাতা থেকে দর্শকমহল প্রত্যেকের।

পাশাপাশি দীর্ঘ সাত বছর পর এই ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ফিরছেন সুরজ বরজাতিয়া। শোনা যায়, ছবির গল্প শুনে এতোটাই মুগ্ধ হয়েছিলেন যে, গল্প শুনেই কাজ করতে রাজি হয়ে গেছিলেন শাহেনশাহ। তাই সব মিলিয়ে এখন ‘উঁচাই’ নিয়ে বেশ টানটান উত্তেজনা।

Uunchai এই বছরের শুরুতে এর প্রধান শুটিং শেষ করেছে। ব্যাপক শুটিং হয়েছে। এটি ৭ বছর পর পরিচালক সুরাজ আর বারজাতিয়ার বড় পর্দায় প্রত্যাবর্তনকে চিহ্নিত করে। রাজশ্রীর সমস্ত চলচ্চিত্রের মতো, স্বাস্থ্যকর বিনোদনের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়া, উনচাই একটি সম্পূর্ণ পারিবারিক বিনোদনকারী হওয়ার প্রতিশ্রুতি দেয়।

Related Articles

Back to top button