খেলাভারতসেরা খবর

মুম্বাইকে হারিয়ে নিজের পারফরম্যান্স নিয়ে বড় বয়ান দিলেন ভেঙ্কটেশ আইয়ার

গত মরশুমে ভেঙ্কটেশ আইয়ার কে আবিষ্কার করেছিল কলকাতা নাইট রাইডার্স। গত আইপিএলের দ্বিতীয় পর্বে ব্যাট হাতে কার্যত ঝড় তুলেছিলেন কেকেআরের এই তরুণ ক্রিকেটার। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করার সুবাদে ভারতীয় দলেও ডাক পেয়েছেন তিনি। জাতীয় দলের হয়েও ভালো পারফরম্যান্স করেছিলেন ভেঙ্কটেশ আইয়ার।

তবে এই মরশুমের শুরু থেকে ব্যাট হাতে একেবারেই ছন্দে ছিলেন না ভেঙ্কটেশ আইয়ার। বেশ কয়েকটি ম্যাচে খারাপ খেলার কারণে দল থেকে বাদই পড়তে হয়েছিল তাকে। দুটি ম্যাচে টিমের বাইরে ছিলেন ভেঙ্কটেশ। তবে মুম্বাই ইন্ডিয়ান্স এর বিরুদ্ধে মরণ বাঁচন ম্যাচে সোমবার প্রথম একাদশে সুযোগ পান ভেঙ্কটেশ আইয়ার।

আর এই মরণ- বাঁচন ম্যাচে সুযোগ পেয়ে দুর্দান্ত পারফরম্যান্স করলেন ভেঙ্কটেশ আইয়ার। পাওয়ার প্লে তে ব্যাট হাতে কার্যত ঝড় তুললেন তিনি।

এইদিন ম্যাচ শেষে দলে নিজের অবদান সম্পর্কে বেঙ্কটেশ বলেন, “দলের হয়ে অবদান রাখা গুরুত্বপূর্ণ। সেটা যে ভাবেই হোক না কেন। তাই ব্যাটিং, বোলিং, ফিল্ডিং — সব রকম ভাবে দলে অবদান রাখতে চাই। ফিল্ডিং আমার কাছে যতটা গুরুত্বপূর্ণ, বোলিংও ততটাই। দুর্ভাগ্যবশত খুব বেশি ওভার বোলিং করার সুযোগ পাই না। কিন্তু যতটুকু পাই, চেষ্টা করি অধিনায়ক যা বলছে সেটা পালন করতে। ব্যাটিংয়ের ক্ষেত্রে বলতে পারি, ক্রিজে গিয়ে দলের হয়ে শুরুটা ভাল করাই আমার আসল কাজ। খুশি যে আজকে সেটা করতে পেরেছি।”

Related Articles

Back to top button