বিনোদনসেরা খবর

খুশির মাঝেই নেমে এলো আতঙ্ক, অন্তঃসত্ত্বা ক্যাটরিনাকে প্রাণে মেরে ফেলার হুমকি!

বি টাউনের বহুল চর্চিত দম্পত্তিদের মধ্যে ভিকি-ক্যাট অন্যতম। মিডিয়া লাইমলাইট থেকে দূরে নিজেদের মতো করে জীবন কাটাতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে এই কপোতকপোতী। তবে সেলিব্রেটি বলে কথা তাই সাধারণ মানুষ তো তাদের জীবনের প্রতিটি ঘটনা পুঙ্খানুপুঙ্খভাবে জানতে আগ্রহী। সম্প্রতি শোনা যাচ্ছে তৃতীয় সদস্যের আগমন ঘটতে চলেছে ভি-ক্যাটের পরিবারে।

যেদিন থেকে এই খবর চাউর হয়েছে সেদিন থেকে জল্পনার শেষ নেই ভক্তমহলে। তবে সবকিছুর মাঝেই আরেক ঘটনা মাথা চাড়া দিয়েছে দুই তারকার। বেশ কয়দিন আগেই এই দম্পত্তিকে খুনের হুমকি দিয়েছে এক ব্যক্তি। চাঞ্চল্যকর এই কথাটি প্রকাশ্যে আসতেই রীতিমত স্বতন্ত্র হয়ে পড়েছে অনুরাগীরা।

সাধারণত ইন্ডাস্ট্রির ক্যাট ফাইট, তর্ক-বিতর্ক থেকে বহুদূরে বাস করেন এই দুই তারকা। ক্যাটরিনা তো মিষ্টভাষী বলে বিশেষ পরিচিত। ব্যক্তিগত জীবনকেও জনসমক্ষে আনতে চান না তারা। এরকম দুটি মানুষের প্রতি কার ক্ষোভ থাকতে পারে! আপাতত এই চিন্তায় রাতের ঘুম উড়েছে ভক্তদের।

প্রসঙ্গত কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এই দম্পতিকে খুনের হুমকি দিয়েছে এক ব্যক্তি। ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করাও হয়ে গেছে। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন খুব শীঘ্রই অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বার করবেন তারা। জানিয়ে রাখি মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় করা হয়েছে এই মামলা।

যদিও ভিকি বা ক্যাট কারোর তরফ থেকেই এই বিষয়ে কোনো মন্তব্য এখনও আসেনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী জানা গেছে, দেশের প্রশাসনের উপরেই আস্থা রেখেছেন তারা। তারা চান বিষয়টি নিয়ে বেশি জলঘোলা না করে যত তাড়াতাড়ি সম্ভব অজ্ঞাত ঐ ব্যক্তিকে গ্রেফতার করা হোক।

টিনসেল টাউনের এই শান্তিপ্রিয় তারকা জুটিকে এভাবে প্রাণে মেরে ফেলার হুমকি দেখে খানিক অবাক হয়েছে বলিউড তারকারাও। দুই তারকার আসন্ন প্রোজেক্টের কথা বললে, দুজনেই এখন বেজায় ব্যস্ত। ক্যাটরিনা অভিনীত ‘ফোন ভূত’ এখন মুক্তির অপেক্ষায়। এছাড়াও তাকে দেখা যাবে, ‘মেরি ক্রিসমাস’, ‘টাইগার ৩’ এবং ‘জি লে জারা’ ছবিতে। অপরদিকে তার বেটার হাফের কথা বললে, ভিকির হাতে রয়েছে ‘গোবিন্দা নাম মেরা’, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ এইরকম বেশ কয়েকটি ছবি।

Related Articles

Back to top button