বিনোদনভিডিওসেরা খবর

‘সূর্য-দীপার মিলন না হলে আর দেখবনা’, এক ট্র্যাক দেখতে দেখতে বিরক্ত অনুরাগীরা

এইমুহুর্তে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। দীপা-সূর্যর ভুল বোঝাবুঝি দেখিয়ে দারুন TRP কুড়িয়েছে ধারাবাহিকটি। এরসাথে মানুষের সিম্প্যাথি টেনে নিয়েছে মিশকার চক্রান্ত আর দীপার একার লড়াই। সবে মিলিয়ে বিগত কয়েকদিন ধরেই বেশ জমজমাট ‘অনুরাগের ছোঁয়া’।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা তো জানেনই যে ইতিমধ্যেই যমজ সন্তানের জন্ম দিয়েছে দীপা। যার একজনকে লাবণ্য তুলে দিয়েছে সূর্যর হাতে। যদিও দীপা এইমুহুর্তে এই বিষয়ে অবগত নয়। আসলে লাবণ্যের বিশ্বাস রক্ত তার সম্পর্ককে ঠিক চিনে নেবে। আর এই দুই মেয়েরাইই মিলন ঘটাবে তার ছেলে-বৌমার‌‌।

তিনি গোপনে দীপার থাকার ব্যবস্থাও করে দিয়েছেন। আর এতেই যত আপত্তি নেটিজেনদের। আসলে সবকিছুরই একটা শেষ থাকা উচিত। অনেকটা খারাপের পর একটু ভালোর আশা সবাই করে। কিন্তু এই ধারাবাহিকে যেন খারাপ পরিস্থিতি শেষ হওয়ারই নয়।

আসলে দর্শকরা এখন চাইছে, এতটা ঝড় ঝাপটার পর এবার মিলন হোক সূর্য-দীপার। কিন্তু নির্মাতাদের যেন সেসবে কোনো ভ্রুক্ষেপই নেই। এই যেমন আগের দিনের পর্বে দেখানো হয়েছে দীপা তার সন্তানের অধিকারের দাবি নিয়ে পৌঁছেছে সূর্যর কাছে। এতে বেজায় বিরক্ত হয়েছে সবাই।

দর্শকদের মতে, সূর্যকে যখন ভুল বোঝানোই হয়েছে তখন তার ভুল ভাঙানোর দায়িত্ব তো দীপার। কিন্তু দীপা তা না করে নিজের জেদে বসে আছে। সবাই চাইছে ডিএনএ টেস্ট করিয়ে দীপা প্রমাণ করে দিক তার সন্তান অবৈধ নয়। তারপর নাহয় সে বেরিয়ে যাক সেনগুপ্ত বাড়ি থেকে।

যদিও ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব দেখে এরকম কোনো সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে না। লেখিকা ঠিক কোন পথে গল্পকে এগিয়ে নিয়ে যেতে চাইছে তা এখনও বোধগম্য হয়নি কারোরই। তবে এই একইরকম চলতে থাকলে আবারও টিআরপি পড়ে যাবে–এমনটাই মত অনুরাগীদের।

Related Articles

Back to top button