বিনোদনসেরা খবর

বলিউডে প্রথম ছবি সুপার ফ্লপ, কিন্তু বিলাসিতায় মুকেশ আম্বানিকেও হার মানাবে বিজয় দেবরাকোন্ডার লাক্সারি লাইফস্টাইল, রইল ছবি

দক্ষিণী ইন্ডাস্ট্রির খ্যাতনামা অভিনেতা বিজয় দেবরাকোন্ডা। এইমুহুর্তে ইন্ডাস্ট্রির হাইপেইড তারকাদের মধ্যে অন্যতম একজন হলেন বিজয় দেবরাকোন্ডা। সম্প্রতি ধর্মা প্রোডাকশনের ‘লাইগার’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেছেন তিনি। ছবিটি নিয়ে জল্পনা তল্পনা তুঙ্গে থাকলেও দর্শক টানতে সক্ষম হয়নি ছবিটি। যদিও বলিউডে এন্ট্রি নেওয়ার আগে যথেষ্ট সুখ্যাতি ছিলো তার।

সাল ২০১১ তে ‘নুভভিলা’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন তিনি। আকর্ষণীয় চেহারা আর দক্ষ অভিনয়ের মাধ্যমে খুব সহজেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন এই অভিনেতা। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোয়িং কম নয়। তবে একথা খুব কম মানুষই জানেন যে অত্যন্ত বিলাসবহুল জীবনযাপন করেন তিনি।

১) বাড়ি : হায়দরাবাদের জুবলি হিলে ১৫ কোটি মূল্যের এক বিলাসবহুল বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করেন তিনি। সূত্রের খবর বাড়িটি কেনার সময় তার দাম ছিলো মাত্র ৫০ লক্ষ টাকা। তবে এইমুহুর্তে সেই বাড়ির দাম প্রায় ১৫ কোটি টাকা।

২) গাড়ি : ‘লাইগার’ অভিনেতা বিজয়ের বিরাট গাড়ির শখ রয়েছে। এই মুহূর্তে একাধিক বিলাসবহুল গাড়ি তার গ্যারাজের শোভাবর্ধন করছে। যার মধ্যে রয়েছে ৬৯ লাখের BMW ৫ সিরিজের কার এবং লক্ষাধিক টাকার ফোর্ড মুস্টান।

৩) পোশাক ব্র্যান্ড : ফ্যাশন স্টেটমেন্ট নিয়েও দারুন সচেতন তিনি। ২০১৮ সালে নিজস্ব ব্র্যান্ড ‘রাউডি ক্লাব’-এর প্রতিষ্ঠা করেন তিনি। এছাড়াও তার পোশাকের নিজস্ব ব্র্যান্ডও রয়েছে।

৪) প্রাইভেট জেট : অত্যন্ত ধনী ব্যক্তি ছাড়া প্রাইভেট জেট এফর্ট করা অসম্ভব। বিজয়ের কাছে রয়েছে এমনই একটা বিলাসবহুল প্রাইভেট জেট। তাহলেই ভাবুন তিনি কতটা ধনী। সম্প্রতি পরিবারের সঙ্গে প্রাইভেট জেটে করে তিরুপতি ঘুরতে গেছিলেন তিনি।

৫) জুতো : বিজয় দেবরাকোন্ডার আরো একটা বিশেষ শখ হলো জুতো। জুতো নিয়ে দারুণ শৌখিন তিনি। গুচির লেদারের জুতো তার বড্ডো প্রিয়। তার এই জুতোর দাম প্রায় ৪৫ লক্ষ টাকা।

Related Articles

Back to top button