বিনোদনসেরা খবর

ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে জনপ্রিয় জুটি বিক্রম-ঐন্দ্রিলাকে! খুশি ভক্তরা

সিরিয়ালের হাত ধরে অনেক তারকাই বড়পর্দায় কাজ পেয়েছেন। এমনকি সেখানে অভিনেতা-অভিনেত্রীদের দৌড়ে নিজেদের জায়গা পাকাপাকি করে নিয়েছেন তারা। এই তালিকায় রয়েছেন টলিপাড়ার চেনা মুখ বিক্রম চ্যাটার্জি এবং ঐন্দ্রিলা সেন। এই দুই তারকার জুটি বেশ পছন্দের দর্শকদের। সাত পাকে বাঁধা এবং ফাগুন বউ- ধারাবাহিকের এই জুটিকে আজও মনে রেখেছেন দর্শকেরা।

তবে দুজনেই এখন ওয়েব সিরিজই ও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কয়েকমাস আগেই ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে টলিউডে ডেবিউ করেছেন ঐন্দ্রিলা। এরপর লাভ ম্যারেজ সিনেমাতে আবার দেখা যাবে ঐন্দ্রিলাকে। বিক্রম ও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন। কিন্তু এই জুটিকে ফের একসাথে ছোটপর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন অনুরাগীরা।

কিন্তু ফের তাদের একসাথে দেখা যাবে টেলিভিশনের পর্দায়। তবে কোনো ধারাবাহিকে নয়, বরং জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরির মঞ্চেই দোল স্পেশাল পর্বে দেখা মিলবে তাদের দুজনের। দাদাগিরির এই বিশেষ এপিসোডে বিক্রম, ঐন্দ্রিলা ছাড়াও রয়েছেন সোমরাজ মাইতি, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, পূজা বন্দ্যোপাধ্যায়। তাই তাদেরকে ফের একসাথে দেখার জন্য নজর রাখতে হবে দাদাগিরির স্পেশাল এপিসোডে।

Related Articles

Back to top button