বিনোদনভিডিওসেরা খবর

দীর্ঘ প্রতীক্ষার অবসান, ভালো-মন্দের লড়াই, মারকাটারি অ্যাকশন আর দূর্দান্ত সংলাপ নিয়ে প্রকাশ্যে ‘বিক্রম ভেদা’র ট্রেলার

গত ২৪ আগস্ট সামনে এসেছিলো পুষ্কর-গায়ত্রীর অ্যাকশন-থ্রিলার বিক্রম বেধা-র টিজার। ‘বয়কট বলিউড’ বিতর্কের মাঝেও সবার নজর কেড়ে নিয়েছিলো হৃতিক-সইফের ধামাকাদার অ্যাকশন। টিজার দেখে এটুকু তো স্পষ্ট ছিলো যে, এই লড়াই আসলে ভাল’র সঙ্গে মন্দের নয়, বরং এক মন্দের সঙ্গে আরেক মন্দের!

টিজার দেখার পর থেকেই মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছিলো ট্রেলারের জন্য। এবার সেই অপেক্ষারও অবসান। ছবির প্রতি দর্শকদের কৌতুহলের পারদ আরো একটু চড়িয়ে দিয়ে আজকেই রিলিজ করা হয়েছে ‘বিক্রম ভেদা’র ট্রেলার। আর এর পর থেকে কার্যত উত্তেজনার পারদ চড়েছে অনুরাগীদের মধ্যে।

২ মিনিট ৫১ সেকেন্ডের এই ট্রেলার আপনাকে গুজবাম্প দিতে চলেছে। মারকাটারি অ্যাকশন, দূর্দান্ত সংলাপ এবং থ্রিলারে পূর্ণ এই ট্রেলারটি সইফ এবং হৃত্বিক ভক্তদের জন্য একটি বড় ট্রিট। প্রায় ৩ মিনিটের এই ভিডিওটি দেখে অনেকেই বলছে, বহুদিন পর এই ছবির হাত ধরেই হৃত্বিক আবার ‘সুপারহিট’ কথাটা ফিরিয়ে আনবেন।

প্রায় ৩ মিনিটের ট্রেলারের পরতে পরতে রয়েছে থ্রিলার, রোমাঞ্চ এবং অ্যাকশন আর তার সাথে দূর্দান্ত সংলাপ। “আমরা প্রায়ই ভাবি যে, প্রতিটি কাহিনির দুটো দিক থাকে। একটা ভালো এবং একটা মন্দ। কিন্তু আমাদের এই ভাবনা বোধহয় ভুল”, ঠিক এই লাইনটি দিয়েই শুরু হয়েছে ছবির টিজার। আর তারপরেই সেই শিহরণ জাগানো ব্যাক গ্রাউন্ড মিউজিক।

মারকাটারি অ্যাকশনের মাঝে হৃতিকের সংলাপ, “আপনি আর আমি একইরকম স্যার। আমরা একে অপরের জন্যই আছি।” বিক্রম ভেদা এমন এক কাহিনী যেখানে ভালো খারাপ দুটোই খারাপ। তাহলে আসলে কে ঠিক? এমনও হাজারো প্রশ্নচিহ্ন এঁকে দিয়েছে ট্রেলারটি। সিনেমাটি নিঃসন্দেহে চলতি বছরের সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি।

প্রসঙ্গত, ভারতীয় লোককথা বিক্রম-বেতাল গল্পের উপর ভিত্তি করে লেখা এই ছবির চিত্রনাট্য। বিক্রম আর বেতালের গল্প তো সেই ছোটোবেলা থেকেই পড়ে আসছি‌‌। রাজা বিক্রমাদিত্যের পিঠে চড়ে বেতাল গল্প শোনাতো আর গল্পের শেষে থাকতো একটি প্রশ্ন। এখানেও একইরকমভাবে একটি করে প্রশ্ন ছুঁড়ে দিয়েছে ভেদা আর তার উত্তর খুঁজে বেড়াচ্ছে পুলিশ অফিসার বিক্রম।

Related Articles

Back to top button