বিনোদনসেরা খবর

দেখুন তো ছবির এই তিনটি বাচ্চাকে চিনতে পারেন কি না! শুরুর থেকেই বলিউডে রাজ করছে এই পরিবার

বলিউডবাসিদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্তমহলে। আর সোশ্যাল মিডিয়ার যুগে তা আরো বেড়েছে। কারো পুরোনো ছবি তো কারো পুরোনো গসিপ, অনুরাগীরা সবই খুঁজে খুঁজে বের করতে থাকে। তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে তিনটি ছোট্ট বাচ্চা বসে আছে। দুই ভাইয়ের মাঝখানে বসে রয়েছে বোন।

ছবিটি প্রকাশ্যে আসতেই বেশ ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। সবারই একটাই প্রশ্ন যে, কারা এই বাচ্চা তিনটি? জানিয়ে রাখি, এই তিনজনের মধ্যে দুইজন বলিউডের দাপুটে অভিনেতা। একটা সময় গোটা ইন্ডাস্ট্রি জুড়ে একচ্ছত্র রাজত্ব করছেন তারা। শুধু তাই নয়, বর্তমান সময়েও তাদের সন্তান সন্ততিরাও এক একজন বলিউড আইকন। তো চলুন জেনে নিই কী নাম এবং পরিচয় তাদের?

প্রসঙ্গত, ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে মাঝখানে বোন বসে আছে, তার দুই ধারে রয়েছে বড় ভাই ও ছোট ভাই। বড় ভাই বোনকে দেখছে, আর ছোট ভাই ফোন ধরে আছে। এই তিনটি বাচ্চা আর কেউ নন বলিউডের শো ম্যান রাজ কাপুরের দুই ছেলে ও মেয়ে। ফোন হাতে বসে রয়েছে ঋষি কাপুর তার পাশে বোন ঋতু নন্দা এবং অপরদিকে বসে রয়েছে বড়ো ছেলে রনধীর কাপুর।

ছবিটি দেখে বেশ নস্টালজিক হয়ে পড়েছে কাপুর পরিবারের ফ্যানেরা। বি টাউনের সঙ্গে কাপুরদের সম্পর্ক বহু পুরোনো। কয়েক দশক ধরে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়ে আসছেন তারা। জানিয়ে রাখি ছবিতে বসে থাকা তিন শিশুর মধ্যে দুইজন প্রয়াত হয়েছেন। চলুন অল্পবিস্তর জেনে নিই এই তিনজন সম্পর্কে।

১) ঋতু নন্দা(Ritu Nanda) : সুপারস্টার রাজ কাপুরের বড়ো মেয়ে ঋতু নন্দা অভিনয়কে পেশা হিসেবে বেছে নেননি। তিনি ব্যবসায়ী রাজন নন্দাকে বিয়ে করে ব্যাবসায়িক জগতেই মনোনিবেশ করেছিলেন। বছর দুই আগে ২০২০ সালে এই পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন তিনি।

২) রণধীর কাপুর(Randhir Kapoor) : বাবার মতো তিনিও একজন সফল অভিনেতা। একটা সময় চুটিয়ে কাজ করলেও বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে একটু দূরেই রয়েছেন তিনি। তার দুই মেয়ে করিশ্মা এবং করিনা বলিউডের দুই ডিভা। নাতি নাতনী নিয়ে এখন ভরা সংসার তার‌।

৩) ঋষি কাপুর(Rishi Kapoor) : ৭০-৮০ এর দশকের সেনসেশন ছিলেন ঋষি কাপুর। তার নামে কত ভারতীয় নারীর হৃদয় কাঁপতো তাঁর ইয়ত্তা নেই। শিশু শিল্পী হিসেবে বলিউড সফর শুরু হয় তাঁর। পরবর্তীকালে একাধিক হিট ছবিতে কাজ করেছেন ঋষি কাপুর। তিনিও গত ২০২০ সালের ৩৯ শে এপ্রিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি এই পৃথিবী থেকে বিদায় নিলেও তাঁর ছেলে রণবীর কাপুর পুত্রবধূ আলিয়া ভাট এবং স্ত্রী নীতু কাপুর এখনও কাপুর পরিবারের শান বজায় রেখেছেন।

Related Articles

Back to top button