বিনোদনসেরা খবর

দু-দুটি বাড়ি থাকতেও ফের মুম্বাইতে বাড়ি ভাড়া নিলেন বিরাট অনুস্কা, মাসিক ভাড়া শুনলে চোখ কপালে উঠবে

এক ছাদের তলায় সংসার কিং কোহলি বিরাট এবং বলি কুইন অনুষ্কা শর্মার। এই তারকা দম্পতির জনপ্রিয়তাও তুখোড়। তাদের কর্মজীবনই নয়, তাদের ব্যক্তিগত জীবন নিয়েও ব্যাপক কৌতূহলী থাকে ভক্তমহল। তারা কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছুই পুঙ্খানুপুঙ্খ জানতে চান অনুরাগীরা।

সূত্রের খবর, মুম্বইয়ের জুহুতে এক বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন বিরাট-অনুষ্কা শর্মা। যদিও বাণিজ্যনগরীতে তারকা দম্পতির একটি ফ্ল্যাট রয়েছে তবুও আবার নতুন আশিয়ানার খোঁজে বেরিয়েছেন এই তারকা দম্পতি। সূত্রের খবর, এই বিলাসবহুল ফ্ল্যাট থেকে সমুদ্র দেখা যায়।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, যে নতুন ফ্ল্যাটটি বিরুষ্কা ভাড়া নিয়েছেন সেটি ১,৬৫০ বর্গফুটের। একটি বহুতলের পাঁচ তলায় অবস্থিত বিরাটদের ফ্ল্যাটটি। বিরুষ্কার এই নতুন বাড়ির অন্দরসজ্জায় রয়েছে আধুনিকতার ছোঁয়া। লিফট থেকে শুরু করে আন্ডারগ্রাউন্ডে পার্কিংয়ের সুব্যবস্থাও রয়েছে এখানে।

তবে এরমধ্যে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল সমুদ্রের ভিউ। ফ্ল্যাট থেকেই উপভোগ করা যায় সমূদ্রের সৌন্দর্য। সূত্রের খবর, বিরাট অনুষ্কার জুহুর এই ফ্ল্যাটের মালিনকের নাম সমরজিতসিন গায়কোয়াড়। যিনি কিনা বরোদার রাজপরিবারের সদস্য। এমনকি তিনি ক্রিকেট জগতের সাথেও যুক্ত রয়েছেন।

সূত্রের খবর, এই জুহুর ১,৬৫০ বর্গফুটের ফ্ল্যাটটির জন্য প্রতি মাসে বিরাটদের ভাড়া বাবদ দিতে হবে ২.৭৬ লক্ষ টাকা। অগ্রিম বাবদ বিরাট দিয়েছেন ৭.৫ লক্ষ টাকা। অক্টোবর মাসেই এই চুক্তিপত্র সাইন হয়েছে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, ২০ কোটি দামের আরো একটি জমি রয়েছে জিরাদে।

Related Articles

Back to top button