বিনোদনসেরা খবর

‘দ্য কাশ্মীর ফাইলসে’র প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা, এবার বিবেক অগ্নিহোত্রীর পরের ছবিতে নায়িকা হবেন অভিনেত্রী

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি নিয়ে এখন জোর চর্চা চলছে বিনোদন জগত থেকে রাজনৈতিক মহল সব জায়গাতেই। এমনকি এই ছবি নিয়ে কথা বলতে শোনা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। বলিউডের অনেক সেলিব্রিটিরাও এই ছবির প্রশংসা করেছেন। আবার এই ছবি নিয়ে ভূয়সী প্রশংসা করেছিলেন বলিউডের সবথেকে বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী বারংবার সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে নানা মন্তব্য করেছেন।

এই ছবির প্রশংসার পাশাপাশি তিনি সঞ্জয় লীলা বানসালি ও করণ জোহরকেও সমালোচনা করেছেন। কখনো আবার বলিউডের বড় বড় তারকাদের কটাক্ষ করেছেন অভিনেত্রী। আর এবার শোনা যাচ্ছে, বিবেক অগ্নিহোত্রীর পরবর্তী ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন কঙ্গনা। ইতিমধ্যেই বিবেকের সঙ্গে এই ছবি নিয়ে অনেকবার বৈঠকে বসেছেন তিনি। এমনকি এটাও শোনা যাচ্ছে বিবেকের এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন কঙ্গনা রানাওয়াত।

প্রসঙ্গত, এই ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ১০০ কোটি টাকার বাজেট ছুঁয়ে ফেলেছে। সূত্র মারফত জানা গিয়েছে, এই ছবি তৈরি করতে মোট খরচ হয়েছে মাত্র ১৪ কোটি টাকা। অর্থাৎ বোঝা যাচ্ছে বক্সঅফিসে কত ভালো ব্যবসা করেছে বিবেক অগ্নিহোত্রীর এই ছবি। যদিও এক সময় এই ছবি আদৌ মুক্তি পাবে কিনা তাই নিয়ে বেশ সংশয় চলেছিল।

Related Articles

Back to top button