বিনোদনসেরা খবর

‘আমার সঙ্গে লড়াইয়ে পার পাবে না’, রণবীর কাপুর ও করণকে একহাত নিলেন বিবেক অগ্নিহোত্রী

গতকাল অর্থাৎ ৯ সেপ্টেম্বর বড়ো পর্দায় মুক্তি পেয়েছে অয়ন মুখার্জির সাত রাজার ধন ‘ব্রহ্মাস্ত্র’। উন্নত আর অত্যাধুনিক ভিএফএক্স ব্যবহার করা হয়েছে এই মেগা বাজেটের ছবিতে। তবে ছবি মুক্তি নিয়ে যতটা না উন্মাদনা তার চেয়েও বেশি বিতর্কে জড়িয়ে পড়েছে ভক্তমহল। তার মধ্যে উল্লেখযোগ্য হলো রণবীর কাপুরের গো-মাংস ভক্ষণ আর আলিয়ার বিতর্কিত মন্তব্য, ‘আমাকে পছন্দ না হলে দেখবেন না’।

এই ভিডিও দুটি ভাইরাল হতেই একপ্রকার ক্ষোভে ফেটে পড়ে দর্শকমহল। দলে দলে বয়কটের ডাক দেয় সবাই। সম্প্রতি সেই বিতর্ককে নয়া মোড় দিতে কিছু মানুষ খুঁজে বের করে ‘দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রীর একই বিষয়ের উপর আরও একটি পুরনো ক্লিপিং। সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ট্রোলিং। এতোকিছুর মধ্যেই কফি উইথ করণের সঞ্চালক ও ব্রহ্মাস্ত্রের সহ প্রযোজক করণ জোহর ও অভিনেতা রণবীর কপুরের উপর তীব্র কটাক্ষ শানালেন বিবেক।

৮ সেপ্টেম্বর টুইটারে কারো নাম না নিয়েই একটি টুইট করে বিবেক লিখেছেন,, “আমি মনে হয় কফি ক্লাবের দুষ্টু ছেলেদের তাদের পিআর ফার্মগুলির সঙ্গে কথা বলা উচিত। এই মুহূর্তে আমাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে ট্রোল হচ্ছে সেই দিকে নজর না দিয়ে ফোকাসটা সিনেমায় করা উচিত। আমার সঙ্গে যুদ্ধে লিপ্ত হওয়ার থেকে অনেক বেশি প্রয়োজন ছবি নিয়ে ভাবনাচিন্তা করার। আমি কিন্তু সেই দলের মানুষ নই যার সঙ্গে লড়াই করে পার পেয়ে যাবে।”

প্রসঙ্গত, বিবেক সম্পর্কিত ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে– বিবেক বলছেন, “আমি তো লিখেও ছিলাম যে কোথায় সবচেয়ে ভালো গোমাংস পাওয়া যায়। আমি তথনও গোমাংস খেতাম। এখনও খাই। আমার জীবনে কিন্তু, সেই জন্য কোনও পরিবর্তন আসেনি।” এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই রণবীর ভক্তরা হাত ধুয়ে পড়েছেন বিবেকের পিছনে।

সম্প্রতি এক ইউজার সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আগামী দিনে তারা কখনও বিবেক অগ্নিহোত্রীর এই ভিডিয়ো আর দেখাবে না। যিনি নিজেও একজন গোমাংসপ্রেমী। তবে এটা ওনার ব্যক্তিগত পছন্দ। তবে তোমরা এই বিষয়টি থেকে দূরে থাকো। আর ব্রহ্মাস্ত্রের টিকিট কাটা জারি রাখো। হলে গিয়ে ব্রহ্মাস্ত্র এনজয় করুন।”

যদিও এইসব বিষয়ে এখন একেবারেই কান দিচ্ছেনা বয়কট গ্যাং। প্রায় সবারই বক্তব্য হলো, যে বা যারাই সনাতন ধর্মকে বিকৃত করার চেষ্টা করবে তাদের সবাইকেই বয়কট করা হবে। দেশীয় সংস্কৃতি এবং দেশের উর্ধ্বে কেউ নয়। এদিকে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ব্রহ্মাস্ত্র’-এর কথা বললে খ্যাতনামা ট্রেড বিশেষজ্ঞ তরণ আদর্শ ইতিমধ্যেই ২ স্টার রেটিং দিয়েছে। সাথে লিখেছেন ছবিটি নাকি বলিউডের একটি বিরাট বড়ো হতাশা। এখন দেখার আগে কী রকম পারফর্ম করে ছবিটি।

Related Articles

Back to top button