বিনোদনসেরা খবর

বলিউডে রাজ করছে ‘The Kashmir Files’, বিবেক অগ্নিহোত্রীর সিনেমার বক্স অফিস কালেকশন গড়ল নতুন রেকর্ড

গত শুক্রবার মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত সিনেমা‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)।। এই ছবি মুক্তির পর থেকে বেশ ভালো ব্যবসা করেছে। এমনকি নতুন রেকর্ড সৃষ্টি করতে চলেছে বলেও মনে করা হচ্ছে। কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে তৈরি সিনেমা মন ছুঁয়েছে দর্শকদের। জি স্টুডিও এবং তেজ নারায়ণ আগরওয়াল, অভিষেক আগরওয়াল, পল্লবী যোশী এবং বিবেক রঞ্জন অগ্নিহোত্রী এই ছবিটির প্রযোজনার দায়িত্বে ছিলেন। জানা গিয়েছে, এই সিনেমার মোট বাজেট ১৪ কোটি টাকা।

এই ছবি মুক্তির পর থেকেই বক্স অফিসে দারুন কালেকশন করেছে। প্রথমে মনে করা হচ্ছিল, প্রথম দিনে হয়তো দেড় থেকে দুই কোটি টাকার ব্যবসা করবে এই ছবি। কিন্তু প্রথম দিনেই এই ছবির বক্স অফিস কালেকশন অবাক করেছে। প্রায় সাড়ে চার কোটি টাকার ব্যবসা করেছে প্রথম দিন। আবার দ্বিতীয় দিন এই ছবির বক্স অফিস কালেকশন সাত কোটি টাকা। আজকেও কালেকশন বেশ ভালো হবে এমনটাই মনে করা হচ্ছে। প্রথম দিনের তুলনায় এই ছবি দ্বিতীয় দিনে প্রায় দ্বিগুণ আয় করেছে।

সূত্রের খবর অনুযায়ী। সারাদেশের প্রায় ১০০০ টি সিনেমা হলে দেখানো হচ্ছে। আর এই ছবির সাফল্যের পর পরিচালক বিবেক অগ্নিহোত্রী টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘এক নতুন পথ চলা। একটি নতুন বিপ্লব। প্রাচীন সভ্যতার সবচেয়ে বড় ট্র্যাজেডি নিয়ে খুব ছোটো ফিল্ম দিয়ে এই শুরু। ভারতীয়কে কৃতজ্ঞতা।’ এই সিনেমাতে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী,অনুপম খের, দর্শন কুমার, পল্লবী জোশী এবং চিন্ময় মন্ডলেকারের মতো একাধিক জনপ্রিয় তারকারা।

Related Articles

Back to top button