বিনোদনসেরা খবর

আবারও নেপোটিজম! অজয় কন্যা নায়সার বলিউড ডেবিউ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী কাজল

বলিউডের পাওয়ার কাপল অজয় দেবগন এবং কাজল। নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় জুটি এই দুজন। এযাবৎ অভিনয় দক্ষতা এবং দূর্দান্ত কেমিস্ট্রি দিয়ে লাখো মানুষকে মুগ্ধ করেছেন এই দুই তারকা। আজও তাদের নিয়ে ব্যাপক চর্চা চলে ইন্ডাস্ট্রিতে।

যাইহোক, এই দম্পত্তি নানা কারণে খবরের শিরোনামে থাকলেও আজকে আলোচনার কেন্দ্রবিন্দু তাদের মেয়ে নায়সা। অজয়ের প্রতিটি ছবিই দারুন ভালোবাসা পায় ভক্তমহল থেকে, ব্যতিক্রম নয় মেয়ে নায়সাও। নায়সা এইমুহুর্তে বলিউডের সুন্দরী স্টারকিডদের মধ্যে অন্যতম।

তার সৌন্দর্য এবং গ্ল্যামারাস লুকের জন্য প্রায়শই তাকে খবরের শিরোনামে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় তার গগনচুম্বী ফ্যান ফলোয়িংই বলে দেয় তার জনপ্রিয়তার কথা‌। এমতাবস্থায় সকলের মনেই একটা প্রশ্ন জাগে যে যেখানে গোটা টিনসেল টাউন জুড়ে নেপোটিজমের রমরমা সেখানে তিনি কবে বলিউডে ডেবিউ করবেন?

তিনিও কি নিজের বাবা-মায়ের পথ অনুসরণ করে ইন্ডাস্ট্রিতেই আসবেন নাকি অন্য কোনো রাস্তা বেছে নেবেন নিজের কেরিয়ার হিসেবে? সম্প্রতি এই নিয়েই প্রশ্ন করা হয় অজয় পত্নী এবং নায়সার মা অভিনেত্রী কাজলকে। বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে কাজল এই প্রসঙ্গে জানান যে তার সন্তানদের অভিনয় জগতেই আসতে হবে এটা গুরুত্বপূর্ণ নয়। তার সন্তানরা মন থেকে যা করতে চায় তা করতে পারছে কি না সেটা তার কাছে বেশি গুরুত্বপূর্ণ।

কাজলের কথায়, ‘বাচ্চারা যা করতে চায় আমি তাতেই তাদের সমর্থন করবো। তারা যা করতে চায় তাই করুক এবং নিজেদের ইচ্ছে পূরণ করুক। একজন মা হিসেবে আমি মনে করি যে তাকে চলচ্চিত্র শিল্পের জন্য অনুপ্রাণিত করা গুরুত্বপূর্ণ নয়, বরং সে যা উপভোগ করেন তাতে তাকে উৎসাহিত করাটা বেশি গুরুত্বপূর্ণ।”

কাজলের জনপ্রিয় এবং অভিনয় দক্ষতা সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। এযাবৎ একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। নিজের ৩০ বছরের কেরিয়ারে কম অভিজ্ঞতা অর্জন করেননি তিনি। তার এই বক্তব্য শুধু ইন্ডাস্ট্রির জন্যই নয় যে কোনো বাবা মায়ের জন্যই অনুপ্রেরণামূলক।

Related Articles

Back to top button