বিনোদনসেরা খবর

৫১ বছর বয়সে এসেও অজয় দেবগনের জন্যই কুমারী রয়ে গেছেন টাবু! বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

বলিউডে টাবু’কে কে না চেনে না। তার শক্তিশালী অভিনয় দক্ষতা এবং নাটকীয় ভাবমূর্তির জন্য তিনি বিখ্যাত। আজ তার বয়স পেরিয়েছে ৫১। এখনো পর্যন্ত তিনি অনেক হিট বলিউড ছবিতে অভিনয় করেছেন। তবে সবচেয়ে সেরা জুটি হলো টাবু এবং অজয় দেবগণের। একসাথে বহু ব্লকবাস্টার ছবিতে অভিনয় করা দুই অভিনেতা আবার একে অপরের ভালো বন্ধু।

তাদের একসাথে করা ছবির কথা বললে বিজয়পথ, হকিকত, দৃশ্যম, গোলমাল এগেইন এবং দে দে পেয়ার দে-এর মতো বহু হিট চলচ্চিত্রতেই একসঙ্গে কাজ করেছেন। খুবই সফল এই দুজনের অনস্ক্রিন জুটি। কিন্তু সেই জুটিকে আরো একবার দেখতে পাবেন সাধারন মানুষ। তাদের এবার দেখা যাবে দৃশ্যম-২ তে। দৃশ্যম ছবির পরবর্তী সিনেমা হবে দৃশ্যম-২। আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে সেই সিনেমা।

টাবু বলিউডে অনেক নামী অভিনেতার সাথে অভিনয় করলেও অজয় দেবগনের সাথে তার জুটি সবচেয়ে হিট। ইন্ডাস্ট্রিতে এসে আজ ৫১ বছর বয়স হয়ে গেলেও সাত পাকে বাঁধা পড়েননি তিনি। এখনো তিনি নিজের জীবনের মিস্টার পারফেক্ট এর জন্য অপেক্ষা করে বসে আছেন। সম্প্রতি এক সাক্ষাৎকরে নিজের বিয়ের ব্যাপারে মুখ খোলেন তিনি। কিন্তু কি বললেন সেখানে?

এদিন সাক্ষাতকারে এক বোমা ফাটিয়েছেন তিনি। আর তাই নিয়ে তোলপাড় সারা ইন্ডাস্ট্রি। তিনি বলেন যে, অজয় দেবগনের কারনেই আজও বিয়ে করতে পারেননি তিনি। অজয় আসলে তার খুবই কাছের বন্ধু। তাছাড়া তিনি এও জানান যে, তার কাজিন সমীর আর্যের প্রতিবেশী ছিলেন অজয়। ছোটো থেকে একসাথে বড় হয়েছেন তারা। টাবু জীবনের একটা বড় অংশ জুড়েই রয়েছে অজয় এর প্রভাব। আর তার কাজিন সমীর এবং অজয় তার ওপর গোয়েন্দাগিরিও চালাতো এবং সেই জন্যই তিনি আজও বিয়ে করতে পারেননি।

Related Articles

Back to top button