বিনোদনসেরা খবর

সালমানের প্রথম ছবি সুপারহিট হওয়া সত্বেও ছন্দপতন! রাতারাতি বন্ধ হয়ে যায় বি-টাউনের দরজা

সালমান খান (Salman Khan), বলিউডের(Bollywood) প্রথম সারির অভিনেতাদের তালিকায় বরাবরই নাম রয়েছে তার। এর সাথে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসাবেও পরিচিত ভাইজানের। একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েও কারোর সাথেই বিয়ে হয়নি তার। ৫৬ বছর বয়সেও অবিবাহিত তিনি। এত দীর্ঘ বছরের কেরিয়ারে বহু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন অভিনেতা। এখনও তার সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা।

এই সালমানের প্রথম ছবি ‘ম্যানে পেয়ার কিয়া’ সেইসময় সুপারডুপার হিট হয়েছিল। প্রথম ছবি করেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। কিন্তু সেই নায়ককে কেন বাদের খাতায় পড়তে হয়েছিল জানেন! প্রথম ছবি করার পরেই নায়িকার সঙ্গে তার সম্পর্ক নিয়ে শুরু হয় জল্পনা। প্রথম ছবিতেই হিট জুটি পান দর্শকেরা। আর এখানেই শুরু হয়ে যায় সমস্যা।

এর কারণ হল প্রথম ছবিতেই সালমানের থেকে বেশি নজর কেড়েছিল ভাগ্যশ্রী(Bhagyashree)। এরফলে সকলেই বলতে শুরু করে ভাগ্যশ্রীর জন্যই নাকি জায়গা পেয়েছিল সালমান খান। এই ছবিতে ভাগ্যশ্রীর দাপট বেশি ছিল। সেইসময় এই ছবি নাকি ৪০ কোটির উপরে ব্যবসা এনে দেয়। যদিও প্রথম ছবিতে এত সাফল্যের পরেও অভিনয় জগৎ থেকে সরে দাঁড়ান নায়িকা।

তিনি স্থির করেন বিয়ে করবেন। আর সেই বিয়ে করে নেন অভিনেত্রী। এরপরেই ভেঙে যায় বলিউডের অন্যতম হিট জুটি। এরপর এক বছর আর কোনো ছবিতে কাজ জোটেনি সালমানের। তখন কেউ নাকি তাকে সালমানকে ছবিতে নিতে চাইছিলেন না। আর কাজ না পেয়ে অবসাদে ভুগেছেন সালমান। কিন্তু এরপর ধীরে ধীরে ভাগ্য বদলায় অভিনেতার। আর পিছনে ফিরে তাকাতে হয়নি সালমানকে।

Related Articles

Back to top button