বিনোদনসেরা খবর

‘পোশাক খুলে নাচতে হবে’, ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন তনুশ্রী

‘দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) নিয়ে এখন খবরের শিরোনামে প্রায় প্রতিদিনই কিছু না কিছু ঘটনা সামনে আসছে। আর এই ছবির মাধ্যমেই পরিচালক বিবেক অগ্নিহোত্রীর নাম দর্শকদের কাছে পরিচিত হয়ে গিয়েছে। কাশ্মীরের হিন্দু পণ্ডিতদের দুর্দশার কাহিনী এই সিনেমায় তুলে ধরা হয়েছে। ইতিমধ্যে ১০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। একসময় এই সিনেমা মুক্তি পাওয়া নিয়ে সমস্যা হয়ে দাঁড়িয়েছিল। তবে এই সিনেমা নিয়ে প্রশংসার পাশাপাশি বিতর্কের সম্মুখীন হচ্ছেন পরিচালক।

যদিও এটা তার কাছে নতুন কিছু নয়। এর আগেও শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। বলিউডের অভিনেত্রী তনুশ্রী দত্ত(Tanusree Dutta) বিবেকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন। পরিচালক নাকি তাকে হেনস্থা করেছিলেন। যদিও এই ঘটনা এখনকার নয়। ঘটনা ২০০৫ সালের। তখন ‘চকলেট: ডিপ ডার্ক সিক্রেটস’ এই ছবিতে অভিনয় করেছিলেন তনুশ্রী। আর তার বিপরীতে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। সেই ছবিতে একটি দৃশ্য ছিল যেখানে শুধু ইরফানের মুখভঙ্গির শর্ট নেওয়া হবে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেই ঘটনার সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন ইরফানের শর্ট নেবার কথা ছিল. সেখানে অভিনেত্রীর কিছু করার ছিল না। তিনি একটি তোয়ালে যেটা কিনা তার পোশাক, সেটা পরে ক্যামেরার পেছনে দাঁড়িয়ে ছিলেন। এরপরে অভিনেত্রী অভিযোগ করেন যে তখন পরিচালক বিবেক অগ্নিহোত্রী তাকে বলেছিলেন পোশাক খুলে নাচতে হবে, যা দেখে ইরফান এক্সপ্রেশন দেবেন। যদিও সেসময় বিবেককে ইরফান বলেছিলেন, এমন কিছুই করা দরকার নেই।

ইরফানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, “ওটা ওঁর শট ছিল। আমাকে দেখে ওঁকে এক্সপ্রেশন দিতে হত। অথচ পরিচালক আমাকে বললেন, কাপড় খুলে নাচতে। আমি অবাক হয়ে গিয়েছিলাম।” সেখানে সুনীল শেট্টি ছিলেন বলেও তনুশ্রী জানিয়েছেন। তিনিও নাকি পরিচালকের কথা শুনে রীতিমত রেগে গিয়েছিলেন। সুনীল শেট্টি বলেছিলেন দরকার পরলে তনুশ্রীর জায়গায় তিনি গিয়ে সাহায্য করে দেবে ইরফানকে। এই দুই অভিনেতার মতো অভিনেতা থাকার জন্যই বলিউডের ওপর বিশ্বাস হারাইনি তার এমনটাই বলেছিলেন তনুশ্রী। যদিও বহু বছর তাকে আর অভিনয় এখন দেখা যায় না। মাঝেমধ্যে বিভিন্ন বিতর্কিত কাহিনী নিয়ে তিনি সংবাদের শিরোনামে আসেন।

Related Articles

Back to top button