বিনোদনসেরা খবর

বিগ বসের সেটেই তেজস্বী প্রেগন্যান্ট! ফাঁস রিয়েলিটি শো’র আড়ালে চলা নোংরামি, ক্ষুব্ধ নেটিজনরা

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তথা বিতর্কিত রিয়েলিটি শো হলো ‘বিগ বস’। সলমন খান সঞ্চালিত এই শো’য়ের আলাদাই ফ্যানবেস রয়েছে দেশজুড়ে। ‘বিগ ব্রাদার’এর অনুকরণে তৈরি নিত্যনতুন টুইস্টে ভরপুর এই শোয়ের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। প্রতি সিজনেই উন্মুখ হয়ে থাকে দর্শকরা। ধারাবাহিকতা বজায় রেখে জোরকদমে প্রস্ততি শুরু হয়ে গেছে সিজন ১৬-এর। তবে এর মধ্যে বিতর্ক শুরু হয়েছে ১৫’এর বিজেতা তেজস্বী প্রকাশকে নিয়ে।

প্রসঙ্গত, ‘বিগ বস সিজন ১৫’এ জয় ছিনিয়ে নিয়েছিলেন তেজস্বী প্রকাশ। তার বুদ্ধিদীপ্ত চেহারা আর মিষ্টি ব্যবহার জিতে নিয়েছিলো দর্শকদের মন। তবে সম্প্রতি তার সম্পর্কে এমন কিছু তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। জেনে অবাক হবেন, বিগ বসের সেটেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নাগিন খ্যাত এই অভিনেত্রী।

‘বিগ বস’ হাউসের কয়েকশো ক্যামেরাকে ফাঁকি দিয়ে তেজস্বী ঘটিয়েছিলেন এই কান্ড। চাঞ্চল্যকর এই ঘটনা চাপা থাকেনি সঞ্চালক সলমন খানের কাছেও। এমতাবস্থায় যখন এই কথা প্রকাশ্যে এলো রীতিমত হা হয়ে গিয়েছিলো সকলের মুখ। এতো ক্যামেরার মাঝে থেকেও কীভাবে এমন কান্ড ঘটালো! তার চেয়েও বড়ো ব্যাপার কার সাথেই বা ঘটলো এই ঘটনা। নানা প্রশ্ন উঠে এসেছিলো দর্শকদের মাথায়।

যাইহোক জানিয়ে রাখি, এটা পুরোটাই ছিলো একটা প্ল্যান। অভিনেত্রী বাস্তব জীবনে মোটেও প্রেগন্যান্ট হননি। সঞ্চালক সলমনের করা প্ল্যানের একটি অংশ ছিলো এটি। সলমন এবং গোবিন্দা উমর রিয়াজের উপর একটি প্র্যাঙ্ক করার সিদ্ধান্ত নেন এবং এই দায়িত্ব দেন তেজস্বীকে।

Related Articles

Back to top button