বিনোদনসেরা খবর

কলেজে থাকতেই জিতেছেন একাধিক পুরস্কার, ‘হর গৌরী পাইস হোটেল’-র নায়িকার প্রতিভা অনেক, রইল অভিনেত্রীর পরিচয়

সিরিয়ালপ্রেমী বাঙালির বিনোদন জোগানোর জন্য একের পর এক ধারাবাহিক লঞ্চ করে চলেছে চ্যানেল কর্তৃপক্ষগুলি। সম্প্রতি ‘হর গৌরী পাইস হোটেল’ বলে এক ধারাবাহিকের প্রোমো এসেছে স্টার জলসায়। যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছিলো দর্শকদের মধ্যে। আর এবার সামনে এলো ধারাবাহিক সম্প্রচারণের দিনক্ষণ।

স্টার জলসার এই নতুন ধারাবাহিকের মূখ্য চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টেলি তারকা রাহুল মজুমদার এবং নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়। সূত্রের খবর আগামী ১২ সেপ্টেম্বর থেকে রাত ১০ টার স্লটে দেখা যাবে ‘হর গৌরী পাইস হোটেল’-এর কর্মকাণ্ড। অর্থাৎ ‘আয় তবে সহচরী’র জায়গা নিতে চলেছে এই সিরিয়ালটি।

ধারাবাহিকের প্রোমো দেখে এটিকে ‘তোমায় আমায় মিলে’র সিক্যুয়েল মনে হলেও আসলে এর গল্প আলাদা, এমনটাই জানিয়েছেন অভিনেতা রাহুল মজুমদার। আর তারপর থেকেই দর্শকদের মধ্যে উৎসাহ আরো খানিকটা বেড়ে গেছে যেন। তবে এই ধারাবাহিকের অভিনেত্রীর আসল পরিচয় জানেন কি?

প্রসঙ্গত, ‘হর গৌরী পাইস হোটেল’-এর ঐশানী ওরফে অভিনেত্রী শুভস্মিতার এটাই প্রথম ধারাবাহিক। তবে টেলিভিশনের পর্দায় প্রথম হলেও শুভস্মিতা মুখোপাধ্যায় এর আগে একাধিক ওটিটি প্ল্যাটফর্মে কাজ করেছেন। পাশাপাশি কিছু মিউজিক ভিডিওতেও তার মুখ দেখেছে দর্শকরা।

সূত্রের খবর, শুরু থেকেই মডেল হওয়ার স্বপ্ন ছিলো শুভস্মিতার। সেইমতো কেরিয়ারের সূচনাও করেছিলেন তিনি। কলেজে পড়াকালীন জিতেছেন একাধিক ফ্যাশন শো’য়ের খেতাব। তারপর ধীরে ধীরে মিউজিক ভিডিও, ওটিটি প্লাটফর্মের পর এখন টেলিভিশন। এখন দেখার বিষয় এটাই যে, নিজের অভিনয় দিয়ে তিনি বাঙালির মন জয় করতে পারেন কি না।

Related Articles

Back to top button