বিনোদনসেরা খবর

শাহরুখের জন্যই প্রকাশ্যে কাজলের গালে সপাট চড়! কি কারণে মেজাজ বিগড়েছিল অজয়ের

বলিউডের পাওয়ার কাপল বলতে অজয় দেবগন ও কাজলের নাম প্রথমেই উঠে আসবে। দুজনের অসাধারণ কেমিস্ট্রি মুগ্ধ করে অসংখ্য অনুরাগীদের। যদিও অনেক সময় এই দুজনের সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে নানা কাহিনী প্রকাশ পেয়েছে। এই দুজনের সম্পর্কের নানা জল্পনার মাঝেও তারা বি-টাউনের অন্যতম পাওয়ার কাপেল বলে নিজেদেরকে প্রমাণ করেছেন তারা। আর তাদের দীর্ঘ ২৩ বছরের দাম্পত্য জীবনে দেখে এতে কোন সন্দেহের অবকাশ নেই।

কিন্তু সেলেবদের নিয়ে মাঝেমধ্যে নানা অজানা কাহিনী প্রকাশ পায়। ভক্তদের কাছে এই কাহিনীগুলো অত্যন্ত কৌতুহলজনক। বলিউডের তারকাদের কাহিনী সম্পর্কে জানতে সর্বদায় উৎসুক থাকে ভক্তরা। এমনই এক অজানা কাহিনী রয়েছে অজয় দেবগন ও কাজলের। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে শাহরুখ খানের। বহুবার এটা শোনা গিয়েছিল, শাহরুখের সঙ্গে নাকি কাজলের অভিনয় একদমই পছন্দ করতেন না অজয় দেবগন। তাই তিনি কাজলকে কড়া নির্দেশ দিয়ে রেখেছিলেন এমনটাও শোনা যায়।

তবে সেই সময়ে কাভি খুশি কাবি গাম ছবির সেটে একটা অদ্ভুত কাণ্ড ঘটে ছিল বলে জানা গেছে। এই ছবির শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন কাজল। আর এই ছবিতে একের পর এক নাচের দৃশ্য ছিল। অজয় এই নিয়ে বহুবার কাজলকে সাবধান করেছিলেন। কাজল ভেবেছিলেন তিনি সবটাই সামনে নিতে পারবেন। কিন্তু সেখানে ঘটে বিপত্তি। শুটিং সেটে মিসক্যারেজ হয়ে কাজলের। এই খবর শোনা মাত্রই সেখানে ছুটে আসেন অজয়।

নিজেকে সামলাতে না পেরে সপাটে কাজলের গায়ে চড় মেরে বসেন তিনি। এই পরিস্থিতিতে তিনি উত্তেজিত হয়ে এমন ঘটনা ঘটিয়েছিলেন। পরবর্তীকালে যা তিনি নিজেই মেনে নিতে পারেনি। এই নিয়ে তাদের সম্পর্কে কোনোরকম প্রভাব না ফেললেও। এই ঘটনা নিয়ে সেইসময় অনেক কেচ্ছা বেরিয়েছিল।

Related Articles

Back to top button