বিনোদনসেরা খবর

এই কারণের জন্যই অক্ষয়কে বাদ দিতে বাধ্য হন পরিচালক, ভুলভুলাইয়া ২-তে জায়গা পান কার্তিক!

২০০৭ সালে বলিউডে(Bollywood) মুক্তি পেয়েছিল ‘ভুলভুলাইয়া'(Bhool Bhulaiyaa) ছবিটি। এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন প্রিয়দর্শন। আর এখানে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার(Akshay Kumar), বিদ্যা বালান, আমিশা পাটেল, পরেশ রাওয়াল সহ আরো অনেকে। হরর কমেডি ঘরানার এই ছবি বিরাট সফলতা লাভ করেছিল। আর এখানে অক্ষয় কুমার ও বিদ্যা বালানের অভিনয় প্রশংসিত হয়েছিল সব মহলে।

তবে এবার এত বছর বাদে সেই ছবির সিক্যুয়াল হাজির হয়েছে। আর এবার ‘ভুলভুলাইয়া টু'(Bhool Bhulaiyaa 2)-তে অক্ষয়ের বদলে অভিনয় করছেন কার্তিক আরিয়ান(Kartik Aaryan)। তবে ছবির সিক্যুয়াল থেকে অক্ষয় কুমারকে কেন বাদ দেওয়া হল? এই প্রশ্নই গড়াগড়ি খাচ্ছে বলিউডের অন্দরমহলে। দর্শকদের কাছে অক্ষয় কুমার ছাড়া এই ছবি সুপারহিট হতে পারে না এমনটাই মনে হচ্ছে।

কার্তিক কি অক্ষয়ের জায়গা পূরণ করতে পারবেন সে প্রশ্ন উঠছে দর্শকদের মনে। তবে অক্ষয় কুমারকে ছেড়ে কার্তিক আরিয়ানকে সুযোগ দেওয়ার প্রসঙ্গ নিয়ে এবার মুখ খুলেছেন খোদ পরিচালক। এই ছবির পরিচালক অনিস বাজমী বলেছেন, ‘সকলেই জানেন অক্ষয় একজন জনপ্রিয় তারকা। একজন অসাধারণ অভিনেতার সঙ্গে আমি বারবার কাজ করতে চাইবো। আমরা বন্ধু। ‘সিং ইস কিং’, ‘ওয়েলকাম’-এর মত বহু সফল ছবি করেছি আমরা। ভবিষ্যতে আমরা আবার একসঙ্গে কাজ করব।”

এর সাথে তিনি আরো বলেন, “এই ছবিটি দেখলে আপনারা বুঝতে পারবেন এই সিদ্ধান্ত কেন নিয়েছি। এটা একদম নতুন একটি ছবি। অক্ষয়কে নিলে আগের ছবিটি যেখানে শেষ হয়েছিল সেখান থেকে আবার শুরু করতে হতো। কিন্তু আমরা সেটি করিনি। কার্তিক, কিয়ারা, টাবুর কথা মাথায় রেখেই ছবি তৈরি করেছি। আমি খুশি যে ওদের প্রত্যেকেরই চিত্রনাট্য ভালো লেগেছিল। আর ওরা সকলেই কাজ করতে রাজি হয়েছিল।”

বর্তমানে অক্ষয় কুমার তার প্রচুর ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তার হাতে এখন একের পর এক ছবি। কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে তার ‘পৃথ্বীরাজ’ ছবিটি।

Related Articles

Back to top button