বিনোদনসেরা খবর

দীপিকা-ক্যাটরিনার চেয়ে আলাদা রণবীর-আলিয়ার বিয়ে, প্রকাশ্যে এলো এই ৫ টি কারণ

বেশ কয়েকদিন ধরেই রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ে নিয়ে জমে উঠেছে বি-টাউন। কিন্তু তবুও এই জুটির বিয়েটা একেবারেই চুপিসারেই হয়ে গেল। পাপারাজ্জিদের দৌড়াদৌড়ি সংবাদমাধ্যমের মাতামাতি কোন কিছুতেই ধরা দিলেন না রালিয়া। এমনকি তাদের বিয়ের পাকাপাকি তারিখ জানতেও কালঘাম ছুটেছিল সংবাদ মাধ্যমের। অবশেষে ১৩ এপ্রিল রণবীর কাপুরের মা নীতু কাপুর বিয়ের তারিখ জানিয়েছিলেন। বিয়ের পরে রণবীর সিং ও দীপিকা পাডুকোন এবং ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করা হয়েছে এই জুটির। এমনকি তাদের বিয়ের চেয়ে রণবীর-আলিয়ার বিয়ে কেন আলাদা সেই নিয়ে ৫ টি কারণ প্রকাশিত হয়েছে।

১) কোন ডেস্টিনেশন ওয়েডিং নয়, বরং বাড়িতেই বিয়ের অনুষ্ঠান- বর্তমানে বলিউডের সেলেবদের বেশিরভাগেরই বিয়ে হয়েছে শহরের বাইরে কিংবা দেশের বাইরে। আবার কেউ কেউ বিলাসবহুল হোটেলকে বেছে নিয়েছেন। কিন্তু এই তারকা যুগল এই ডেস্টিনেশন ওয়েডিং বেছে নেননি। বরং বান্দ্রার বাস্তু অর্থাৎ যেখানে রণবীর ও আলিয়ার দুজনেরই ফ্ল্যাট রয়েছে সেখানেই বিয়ের পিড়িতে বসেছেন এই জুটি।

২) বিয়ের সবকিছুই যেন গোপন –
প্রথম থেকেই এই বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিল কাপুর ও ভাট পরিবার। বারবার বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। অন্যান্য তারকাদের বিয়ের আগে থেকেই যাবতীয় তথ্য ও হাতে পেয়ে যায় সংবাদমাধ্যম। কিন্তু এই জুটির ক্ষেত্রে সেটা হয়নি।

৩) পারিবারিক ঐতিহ্যকে প্রাধান্য দেওয়া – প্রথমে জানা গিয়েছিল, চেম্বুরে কাপুরদের আরকে স্টুডিওতে বিয়ে হবে এই জুটির। কিন্তু পরে দেখা গেল, বাস্তু-তেই বিয়ে সারলেন তারা। পারিবারিক ঐতিহ্য মেনে সম্পন্ন বিয়ে সম্পন্ন করেছেন ঋষিপুত্র।

৪) বিয়ের আগের মুহূর্তেও সব গোপন –
বিয়ের আগের মুহূর্ত পর্যন্ত দেখা যায়নি পাত্র পাত্রীকে। এমনকি তারা নিজেরা ক্যামেরার সামনে না এলে কোন ছবি প্রকাশ্যে আসতো না। আবার তাদের আত্মীয় বন্ধুরাও কেউ হবু বর-কনের কোন ছবি প্রকাশ্যে আনেনি।

৫) রাজকীয় কিন্তু ছিমছাম –
সব্যসাচীর পোশাক পড়লেও অন্যরকমভাবে সেজেছিলেন রণবীর ও আলিয়া। লাল লেহেঙ্গার পরিবর্তে অফ-হোয়াইট শাড়িকে বেছেছিলেন অভিনেত্রী। আবার কাপুরদের পৈত্রিক ভিটে সুন্দরভাবে সাজানো হয়েছিল। এতটাই কড়া নিরাপত্তা ব্যবস্থা ছিল যে সেখান থেকে বিয়ে বাড়ির ভিতরের কোন ছবি তোলা যায়নি। এভাবেই সম্পন্ন হয়নি রালিয়ার বিয়ে।

Related Articles

Back to top button